ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

নিউ জিল্যান্ড ক্রিকেট দলের ৩ জন করোনা আক্রান্ত

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২০ মে ২০২২ ১৭:১৩:০৩ আপডেট: ২০ মে ২০২২ ১৭:১৪:৩৩
নিউ জিল্যান্ড ক্রিকেট দলের ৩ জন করোনা আক্রান্ত

করোনা হানা দিয়েছে ইংল্যান্ড সফরে থাকা নিউ জিল্যান্ড ক্রিকেট দলে। ক্যাম্পের ২ জন খেলোয়াড় ও ১ জন কোচ আক্রান্ত হয়েছেন করোনায়। শুক্রবার নিউ জিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এক বিবৃতিতে নিউ জিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, টেস্ট সিরিজকে সামনে রেখে ব্রাইটনে চলমান ক্যাম্পের ২ জন ক্রিকেটার ও ১ জন স্টাফ শুক্রবার সকালে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে।’

বিবৃতিতে আরও জানানো হয়, খেলোয়াড় হ্যানরি নিকোলস, ব্লাইর টিকনার ও বোলিং কোচ শেন জার্গেনসেন করোনা আক্রান্ত হয়েছেন। র‌্যাপিড এন্টিজেন টেস্টে তাদের করোনা ধরা পড়ে। হোটেল কক্ষে তাদের ৫ দিনের আইসোলেশন প্রক্রিয়া শুরু হয়েছে।

২০ জনের প্রাথমিক দল নিয়ে ইংল্যান্ড সফরে গিয়েছে নিউ জিল্যান্ড। প্রস্তুতি ম্যাচ খেলার পর তারা চূড়ান্ত ১৫ সদস্যের দল ঘোষণা করবে। স্বাগতিকদের বিপক্ষে ২ জুন থেকে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ১০ জুন থেকে। আর তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৩ জুন।

এই সিরিজে ইংল্যান্ড দলকে নেতৃত্ব দিবেন নিউ জিল্যান্ড বংশোদ্ভুত ক্রিকেটার বেন স্টোকস। আর তাদের তত্ত্বাবধানে থাকবেন সাবেক নিউ জিল্যান্ড অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।

ইংল্যান্ড সফরে ২০ সদস্যের নিউ জিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লানডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, মিচেল ব্রাসওয়েল, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, ক্যামেরন ফ্লেচার, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম লাথাম, ডারিল মিচেল, হেনরি নিকোলস, আইজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, হামিশ রাদারফোর্ড, টিম সাউদি, ব্লাইর টিকনার, নেইল ওয়াগনার ও উইল ইয়াং।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৫ দিন ১ ঘন্টা আগে