ঢাকা ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

পদ্মসেতুর ব্যয় নিয়ে ফখরুল অন্ধকারে ঢিল ছুঁড়ছেন: কাদের

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গামাটি
প্রকাশ: ২৪ মে ২০২২ ১৪:২০:৪৩
পদ্মসেতুর ব্যয় নিয়ে ফখরুল অন্ধকারে ঢিল ছুঁড়ছেন: কাদের

পদ্মা সেতুর ব্যয় নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল অন্ধকারে ঢিল ছুড়ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। 

তিনি বলেন, পদ্মা সেতু হয়ে গিয়েছে। জুনে উদ্বোধন হবে। পদ্মাসেতু নিয়ে সারা বাংলার মানুষ যখন আনন্দে উচ্ছ্বসিত, সেই সময় শুধুমাত্র বিএনপি ও মির্জা ফখরুলের বুকে ব্যথা বিষ জ্বালা ছড়িয়েছে। 

মঙ্গলবার (২৪ মে) রাঙ্গামাটির জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ভ্যাচুয়ালি যোগদিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 

তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ধরে রাখতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

ওবায়দুল কাদের বলেন, পাহাড়ে এখনও হানাহানি, মারামারি, রক্তপাত চলছে। তা অবশ্যই বন্ধ করতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতির কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শান্তি চুক্তির প্রতি শব্দ ও ওয়াদা অক্ষরে অক্ষরে পূরণ করবে। ভূমি জটিলতা সমস্যা ছাড়া পাহাড়ি এলাকার সব সমাধান করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। 

রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী সাংস্কৃতিক ইন্সটিটিউট প্রাঙ্গণে রাঙ্গামাটি জেলা সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. সিরাজুল মোস্তফা, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, তিন পার্বত্য জেলার মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমাসহ অন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ সূচনা করা হয়।

আরও পড়ুন: ২৫ জুন পদ্মাসেতুর উদ্বোধন

এদিকে বিকালে সম্মেলনকে ঘিরে কাউন্সিল অনুষ্ঠিত হবে। এবারের জেলা কাউন্সিলে সভাপতি ও সাধারণ সম্পাদক দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কাউন্সিলে সভাপতি পদে বর্তমান সভাপতি দীপংকর তালুকদার এবং তার সঙ্গে প্রতিদ্বন্ধিতা করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। 

এছাড়া সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর ও সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিন। 


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন