ঢাকা ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ ভেট্টোরি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ মে ২০২২ ১৭:০৭:৪৮
অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ ভেট্টোরি

অস্ট্রেলিয়া পুরুষ ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে নিয়োগ পেলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি। প্রধান কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ডের সহকারী হিসেবে কাজ করবেন ভেট্টোরি। ভেট্টোরির সাথে সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন আন্দ্রে বোরোভেচও।

জুনের শেষের দিকে শ্রীলংকার বিপক্ষে শুরু হওয়া টেস্ট সিরিজ দিয়ে অস্ট্রেলিয়ার হয়ে কাজ শুরু করবেন ভেট্টোরি ও বোরোভেচ।

সর্বশেষ পাকিস্তান সফরে সীমিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়ার সাথে কাজ করেছেন ভেট্টোরি। এই মৌসুমে বার্মিংহাম ফিনিক্সের হয়ে দ্য হান্ড্রেডে কোচের দায়িত্ব পালন করবেন তিনি। গত বছর বার্মিংহামে অন্তর্বর্তীকালীন কোচ হয়েছিলেন ভেট্টোরি।

ভেট্টোরি বলেন, পাকিস্তান সফরে দলটি  প্রস্তুতি, পরিকল্পনা ও খেলার জন্য মরিয়া থাকতে দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছিলাম। এই দলটি অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ দল, যারা সামনে ভালো পারফরমেন্স করবে।

ভেট্টোরির সাথে কাজ করার অভিজ্ঞতা আছে অস্ট্রেলিয়ার বর্তমান প্রধান কোচ ম্যাকডোনাল্ডের। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে একত্রে খেলেছেন এবং কোচিংও করিয়েছে তারা। বেঙ্গালুরুতে ভেট্টোরির সহকারী হিসেবে কাজ করেছিলেন ম্যাকডোনাল্ড।

আরও পড়ুন: সিরিজের মাঝখানেই মিশারাকে দেশে পাঠাচ্ছে শ্রীলংকা

বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং পরামর্শক হিসেবে কাজ করেছেন ভেট্টোরি। এছাড়া আইপিএলে ব্যাঙ্গালুরুর, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বার্বাডোজ রয়্যালস, বিগ ব্যাশে ব্রিসবেন হিট ও ভাইটালিটি ব্লাস্টে মিডলসেক্সের প্রধান কোচ হিসেবেও কাজ করেছেন তিনি।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

২ দিন ১ ঘন্টা আগে