ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

নিখোঁজের ছয়দিন পর বাঁশবাগানে মিললো স্কুলছাত্রের মরদেহ

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ (সিরাজগঞ্জ)
প্রকাশ: ২৪ মে ২০২২ ২১:২৩:৫২
নিখোঁজের ছয়দিন পর বাঁশবাগানে মিললো স্কুলছাত্রের মরদেহ

সিরাজগঞ্জের সলঙ্গায় নিখোঁজের ছয় দিন পর এক স্কুলছাত্রের গাছের সাথে হাত ও গলা বাধা অর্ধগলিত মরদেহ বাশঁবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে সলঙ্গা থানার ইসলাদিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাশঁবাগান থেকে  স্কুলছাত্রের মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, নিহত স্কুলছাত্র রাশিদুল ইসলাম (১৪) রায়গঞ্জ থানার  ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে সলঙ্গা থানায় খবর দিলে সলঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হস্তান্তর করে। 

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাতটায় রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয় । রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন শুক্রবার (২০ মে) রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

তিনি আরও জানান, অভাবের সংসারে সহায়তার জন্য পড়াশোনার পাশাপাশি অবসরে অটোভ্যান চালাতো রাশিদুল। সম্ভবত অটোভ্যানটি ছিনতাইয়ের জন্যই তাকে হত্যা করা হয়েছে বলে মনে করেন তিনি। 

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান  জানান, স্থানীয়রা খবর দিলে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ১৫ ঘন্টা আগে