ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

ব্যাংক কর্মকর্তার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সানাই

নিজস্ব প্রতিনিধি, নীলফামারী
প্রকাশ: ২৭ মে ২০২২ ২৩:২৩:৪৪
ব্যাংক কর্মকর্তার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সানাই

অনেকটা চুপিসারেই বিয়ে করলেন দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বর আবু সালেহ মুসা একজন ব্যাংক কর্মকর্তা। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের বাসিন্দা।

শুক্রবার (২৭ মে) বিকেলে নীলফামারী শহরে নানারবাড়ি শাহীপাড়া সংলগ্ন  আলমগীরের মোড় নামক এলাকায়  বাবার বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন সানাই। এর আগে বৃহস্পতিবার (২৬ মে) সন্ধায় হয় গায়েহলুদ।

সানাইয়ের নিকট এক আত্মীয় জানিয়েছেন, বিয়েতে দেনমোহর লেখা হয়েছে ৯ লাখ এক হাজার ১০১ টাকা। 

ওই নিকট আত্মীয় জানান, ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত বিয়েতে অতিথি ছিলেন শুধু মাত্র পরিবারের হাতেগোনা সদস্যরা। নিজ পরিবারের সদস্য ছাড়া অন্য কেউই নিমন্ত্রণ পাননি এই বিয়েতে। ছিল সাংবাদিকদের প্রবেশেও বাধা।

জুম্মার নামাজ শেষে পরপরই একটি প্রাইভেট করে চড়ে বর, আর তিনটি মাইকক্রোবাসে আসেন বরের নিকট আত্মীয়রা। দ্রুত সময়ের মধ্যে শেষ হয় বিয়ের আনুষ্ঠানিকতা। এরপর বিকেল ছয়টার দিকে কনে নিয়ে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন বর আবু সালহে মুসা।

২০১৯  সালের ২৩ ফেব্রুয়ারি সানাই নিজেই ঘোষণা দিয়ে বলেছিলেন, ‘আমি বিয়ে করছি। বর সাবেক এক মন্ত্রী। আজ সকালে আমাদের বাগদাদ হয়ে গেছে।’

তবে এরপর আর তার বিয়ের খবর নিয়ে কোনো আলোচনা হয়নি মিডিয়াপাড়ায়। 


মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা ২৪/৭ নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরে সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

আরও পড়ুন: এশিয়া বিদ্বেষ নিয়ে কথা বলতে বিটিএস'কে ডাকলেন বাইডেন

পেশার জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।

গতবছর ইসলামিক জীবনযাপন করার লক্ষ্যে অভিনয় জগৎ থেকে সরে আসেন সানাই মাহবুব। তিনি বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার উপস্থিতি কমই দেখা যায়।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৫ দিন ১ ঘন্টা আগে