ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

প্রতীক পেয়েই প্রচারে সরগরম কুমিল্লা নগরী

এনামুল হক, কুমিল্লা
প্রকাশ: ২৮ মে ২০২২ ১৩:১২:০৫ আপডেট: ২৮ মে ২০২২ ১৯:৪০:০০
প্রতীক পেয়েই প্রচারে সরগরম কুমিল্লা নগরী

কুমিল্লা সিটি নির্বাচনে প্রতীক পেয়েই প্রচার যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন প্রার্থীরা। তাদের সমর্থকদের শ্লোগানে মুখরিত হয়ে উঠেছে কুমিল্লা নগরের অলিগলি। সরগরম সামাজিক মাধ্যমও।

শনিবার (২৮ মে) সকাল থেকেই চলছে মাইকিং, সড়কে ঝুলানো হয়েছে পোস্টার। নগরীর প্রেসপাড়া থেকে তড়িঘড়ি করে পোস্টার ছাপিয়ে কর্মী-সমর্থকদের রশি দিয়ে সেগুলো টানাতে ব্যস্ত।

প্রতীক পাওয়ার পর শুক্রবার বিকেল থেকেই নির্বাচনী উৎসব শুরু হয় কুমিল্লা নগরীতে। প্রার্থীর সমর্থকদের শ্লোগানে মুখরিত হয় নগরীর অলিগলি। 

বৈরী আবহাওয়া উপেক্ষা করেই নগরের নোয়াগাও চৌমুহনী থেকে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে লড়ছেন তিনি। 

শুক্রবার সন্ধ্যায় উদ্বোধন করা হয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের প্রধান নির্বাচনী কার্যালয়। 

এদিকে, সাবেক পৌর মেয়র মনিরুল হক সাক্কু শনিবার থেকে প্রচার শুরু করেছেন। আগের দিন তার সমর্থক ও কর্মীদের সঙ্গে প্রচারের কৌশল নিয়ে বৈঠক করেছেন। 

বসে নেই কাউন্সিলর প্রার্থীরাও। ভোটের মাঠে জোরশোরেই প্রচার চালাচ্ছেন তারা। আর নির্বাচনী আচরণ মেনে প্রচারে অংশ নেয়ার আহবান জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে পাঁচজনসহ ১৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর এই সিটিতে মোট ভোটার সংখ্যা দুই লাখ ২৯ হাজার ৯২০ জন।


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ২৩ ঘন্টা আগে