ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

বরিশালে মনির হত্যায় অভিযুক্ত জামাল গ্রেপ্তার

বিধান সরকার, বরিশাল
প্রকাশ: ২৮ মে ২০২২ ১৩:৪২:৫৩
বরিশালে মনির হত্যায় অভিযুক্ত জামাল গ্রেপ্তার

বরিশালের মুলাদীতে বাসের টিকেট কাউন্টারের স্টাফ মনির হোসেন হত্যায় অভিযুক্ত জামাল মৃধাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিলো।

অন্যদিকে হত্যার নেপথ্যের কারণ পাওনা টাকা নাকি মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা নিয়ে দ্বন্দ্ব; তদন্তের স্বার্থে তা বলতে চাইছে না পুলিশ। স্বজনরাও চান, বেরিয়ে আসুক হত্যার কারণ।

গেলো মঙ্গলবার (২৪ মে) সকালে মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের একটি মাছের ঘেরের পাশ থেকে মনিরের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত মনির হোসেন চার বছর আগে ঢাকা থেকে নিজের বাড়ি চরকমিশনার গ্রামে যান এবং কাজ শুরু করেন একই গ্রামের কামাল সর্দারের সাথে। 

পরে কাজ নেন, ইউনিয়ন পরিষদের সদস্য শামীম খানের সাথে। সবশেষ তিন মাস ধরে মনির কাজ করতেন মুলাদী ফেরিঘাট বাসের টিকেট কাউন্টারে। 

সেখানেই সহকর্মী রাজীবের সাথে থাকতেন তিনি। স্বজনদের দাবি, রাজীব এবং কামাল সর্দার পাওনা টাকার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তবে মনিরের চাচাতো ভাইয়েরা বলছেন, মীরগঞ্জ ঘাটের ইজারা নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলছে। তিন বছর পর বৈশাখ মাসে মালেক মেম্বার ও আব্বাস গ্রুপকে সরিয়ে কামাল সর্দার ইজারা পাওয়ার রেশ ধরে তাদের ভাইকে হত্যা করা হয়েছে। 

আরও পড়ুন: ইজিবাইকের চালককে মারধর করে যাত্রীকে ধর্ষণের অভিযোগ

মনির হোসেনকে এমন নৃশংসভাবে হত্যার ঘটনায় হতবাক মুলাদী ফেরী ঘাটের কর্মীরাও। কারণ, চোখ উপড়ানোর পর মনির হোসেনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

তবে ঘটনার তদন্তকারী কর্মকর্তা আব্দুল কাইয়ুম জানান, ২৪ মে মামলা হওয়ার পর রাতেই অভিযুক্ত জামাল মৃধাকে আটক করা হয়, পরে গ্রেপ্তার দেখানো হয়েছে। 

গত ২৩ মে রাত দশটার পর নিখোঁজ হন মনির হোসেন। পরদিন চরকমিশনার গ্রামে ঘেরের পাশে মাঠে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৫ দিন ১ ঘন্টা আগে