ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

নোয়াখালীতে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী
প্রকাশ: ২৮ মে ২০২২ ২১:৪০:২৯
নোয়াখালীতে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জের অভিযোগ

খালেদা জিয়াকে কটূক্তি ও আওয়ামী লীগের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে যুবদল। সমাবেশ শেষে পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করে দলটি। এসময় পুলিশ বাধা দিলে উত্তেজিত কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। 

যুবদল নেতাদের দাবি, এসময় পুলিশের লাঠিচার্জে অন্তত পাঁচ জন কর্মী আহত হয়েছেন। তবে পুলিশের পক্ষ থেকে এমন অভিযোগ অস্বীকার করা হয়েছে। 

শনিবার (২৮ মে) বিকেলে নোয়াখালীর মাইজদীতে এ ঘটনা ঘটে। 

নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেল চারটায় নোয়াখালী প্রেস ক্লাবের সামনে যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ আহবান করা হয়। 

তিনি বলেন, সমাবেশ শান্তিপূর্ণভাবে শেষ করার পর একটি বিক্ষোভ মিছিল টাউল হল মোড় দিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গেলে কিছু উচ্ছৃঙ্খল লোকজন তাদের মিছিল লক্ষ্য করে হামলা করে। এসময় কর্তব্যরত পুলিশও তাদের মিছিলে লাঠিচার্জ করে। পরে পরিস্থিতি বেগতিক দেখে নেতাকর্মীরা সরে যায়। এসময় তাদের অন্তত পাঁচ জন নেতা-কর্মী আহত হন। 

আরও পড়ুন: বিএনপি ভুল কাজ করেছে, বললেন জাফরুল্লাহ

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, যুবদলের বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়কে যাওয়ার সময় পুলিশ তাদের বাধা দেয়। তারা সে বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে চলে যায়। এসময় লাঠিচার্জ করা হয়নি। আর কেউ আহত হওয়ার খবরও তার কাছে নাই।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন