ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

মোল্লাহাটে পুকুরে ডুবে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, বাগেরহাট
প্রকাশ: ২৯ মে ২০২২ ১১:২২:৩১ আপডেট: ২৯ মে ২০২২ ১৬:৫৩:৩২
মোল্লাহাটে পুকুরে ডুবে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বাগেরহোটের মোল্লাহাট এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে আল আমিন শেখ নামে এক এইচএসসি পরীক্ষার্থী মারা গেছেন। গত শনিবার (২৮ মে) রাতে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

আল-আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। আল-আমিন শেখ মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজের ২০২২ শিক্ষা বর্ষের এইচ এসসি পরীক্ষার্থী ছিলেন। 

পরিবারের লোকজন জানিয়েছেন, শনিবার রাতে প্রায় আটটার দিকে আল-আমিন শেখ রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে সংগ্রাম শেখের পুকুরে গোসল করতে যায়। আর তখনই এ ঘটনা ঘটে। দীর্ঘ সময় ধরে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তার সন্ধান করতে থাকে। শেষমেশ রোববার সকালে স্থানীয় লোকজন পুকুরে ভাসমান অবস্থায় আল আমিনের লাশ দেখতে পান। 

পরে সেখান থেকে স্থানীয় লোকজন তার মরদেহ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে। ঘটনার পরপরই নিহতের চাচা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। 

মোল্লাহাট থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম জানান, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ সুরতহাল শেষ করেছি। তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা হচ্ছে, পুকুরের ঘাট থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে সে মারা গেছে। তবে এবিষয়ে তদন্ত চলছে’। 

একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ২৩ ঘন্টা আগে