ঢাকা ১৭ আগষ্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯

মিলতে পারে পদ্মা সেতুতে পায়ে হাঁটার দুর্লভ সুযোগ

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ০৮ জুন ২০২২ ২১:২৯:২৬ আপডেট: ০৮ জুন ২০২২ ২২:১১:৫০
মিলতে পারে পদ্মা সেতুতে পায়ে হাঁটার দুর্লভ সুযোগ

বাংলাদেশের লাখো কোটি জনতার বহুল প্রত্যাশার পদ্মা বহুমুখী সেতু পায়ে হেঁটে পার হওয়া যাবে না বলে আগেই জানিয়েছে সরকার। এমন কি চলবে না বাইসাইকেলও।

তবে কিছু সময়ের পাঁয়ে হেঁটে পার হবার দুর্লভ সুযোগ মিললেও মিলতে পারে কারও কারও জন্য। অন্তত সেই রকমই ইঙ্গিত দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিসি বলেছেন, উদ্বোধনের দিনে পদ্মা সেতু চলাচলে কিছুক্ষণের জন্য খুলে দেওয়া হতে পারে। তখন হয়তো কিছু সময়ের জন্য মানুষ পায়ে হেঁটে পদ্মা সেতুতে যাতায়াতের সুযোগ পাবেন। 

বুধবার (৮ জুন) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এসব কথা জানান। 

সভার আয়োজন করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। এতে পদ্মা সেতুর ওপারে দক্ষিণাঞ্চলের ২১ জেলার স্থানীয় আওয়ামী লীগের নেতা ও সংসদ সদস্যরা অংশ নেন।

এ সময় ওবায়দুর কাদের বলেন, ২৫ তারিখ উদ্বোধনের দিনে পদ্মা সেতু দিয়ে কোনো গাড়ি চলবে না। ২৬ তারিখ সকাল থেকে টোল দিয়ে পদ্মা সেতু পার হতে হবে। 

আগের দিন (২৫ জুন) হয়তো কিছু সময়ের জন্য খোলাও হতে পারে। সেটা এখনো নিশ্চিত নয়। সেদিন পায়ে হেঁটে হয়তো আপনারা যাতায়াত করতে পারবেন। 

এ রকম একটা সময়সীমা হয়তো দেওয়া হবে। চিন্তাভাবনা আছে। দেখা যাক- বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৫ দিন আগে