ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

এবার সত্যিকারের স্কুইড গেম নিয়ে আসছে নেটফ্লিক্স

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ জুন ২০২২ ১৭:৫৩:৫৪ আপডেট: ১৫ জুন ২০২২ ১৭:৫৭:৪৪
এবার সত্যিকারের স্কুইড গেম নিয়ে আসছে নেটফ্লিক্স

নেটফ্লিক্সের সর্বকালের সবচেয়ে জনপ্রিয় সিরিজ স্কুইড গেমের ওপর ভিত্তি করে একটি রিয়ালিটি শো নির্মাণ করার কাজ শুরু করছে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে এই শো'তে অংশগ্রহণে ইচ্ছুক প্রতিযোগীদের নিয়োগ করার প্রক্রিয়াও শুরু হয়ে গেছে বলে জানিয়েছে নেটফ্লিক্স। 

তবে এ খবরে ভয় পাওয়ার কোনো কারণ নেই। কেননা সিরিজের মতো জীবন-মরণ পরিস্থিতিতে খেলায় অংশগ্রহণ করতে হবে না খেলোয়াড়দের। বরং এখানে সম্ভাব্য সবচেয়ে বাজে পরিণতি হবে প্রায় সাড়ে চার মিলিয়ন ডলারের পুরস্কার না জিতে খালি হাতে বাড়ি ফিরে যাওয়া। 

বুধবার (১৫ জুন) নেটফ্লিক্স ১০ এপিসোডের নতুন এই রিয়ালিটি সিরিজের ঘোষণা দেয়। 'স্কুইড গেম: দ্যা চ্যালেঞ্জ' নামের এই খেলায় বিজয়ী পাবেন রিয়ালিটি টেলিভিশনের ইতিহাসে সর্বোচ্চ এককালীন পুরস্কার, যার পরিমাণ চার দশমিক ৫৬ মিলিয়ন মার্কিন ডলার। 

নেটফ্লিক্স জানিয়েছে, অরিজিনাল সিরিজ থেকে অনুপ্রাণিত খেলার পাশাপাশি নতুন নতুন চমকও যোগ করা হবে রিয়ালিটি শো'তে। কৌশল, মিত্রতা ও চরিত্রের পরীক্ষায় একজন একজন করে প্রতিযোগী বাদ পড়বেন। 

শো'র নিয়মকানুনে বলা হয়েছে, প্রতিযোগীদের অবশ্যই ২১ বছরের বেশি বয়সী হতে হবে। তাদেরকে ইংরেজি ভাষা জানতে হবে এবং ২০২৩ সালের শুরুর দিকে চার সপ্তাহ শুটিংয়ের জন্য প্রস্তুত থাকতে হবে। 

দক্ষিণ কোরিয়ান টেলিভিশন সিরিজ স্কুইড গেমে দেখা যায়, বিশাল অঙ্কের পুরস্কার জেতার জন্য কয়েকটি শিশুদের খেলায় অংশগ্রহণ করতে হয় ৪৫৬ জন প্রতিযোগীকে। তবে প্রতি রাউন্ডে যারা হেরে যান, তাদেরকে মূল্য দিতে হয় নিজেদের জীবন দিয়ে। 

নেটফ্লিক্সের সর্বকালের সবচেয়ে জনপ্রিয় এই সিরিজটি প্রচারিত হওয়ার প্রথম ২৮ দিনে এটি দেখেন রেকর্ড ১১১ মিলিয়ন নেটফ্লিক্স ব্যবহারকারী। 

এদিকে এ সপ্তাহের শুরুর দিকে স্কুইড গেমের দ্বিতীয় সিজন নির্মাণেরও ঘোষণা দেয় নেটফ্লিক্স। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ২৩ ঘন্টা আগে