ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

'ভেঙে গেলো বিটিএস'- খবরটি সঠিক নয়

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ জুন ২০২২ ১৯:৩০:৪৯ আপডেট: ১৬ জুন ২০২২ ২১:৪০:৫২
'ভেঙে গেলো বিটিএস'- খবরটি সঠিক নয়

বুধবার (১৫ জুন) 'ভেঙে গেলো বিটিএস' শিরোনামের একটি সংবাদ একাত্তর পোর্টালে প্রকাশিত হওয়ার পর সেটির তথ্যকে ফ্যাক্টওয়াচ টিম ‘ভুল’ হিসেবে চিহ্নিত করার পর সংবাদটি আপডেট করা হয়েছে।

বিটিএস ভাঙার খবর সত্য নয় বলে নিশ্চিত করে ব্যান্ডের সদস্যরা জানিয়েছেন, এর সদস্যরা আপাতত সলো প্রোজেক্টের ওপরই বেশি মনোযোগ দেবেন। 

উইভার্স অ্যাপে ব্যান্ডের সদস্য আরএম-এর বক্তব্যের অনুবাদ থেকে দেখা যায় তিনি লিখেছেন, 'গত কয়েকদিন ধরে সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিটিএস এর ভেঙে যাওয়া নিয়ে অনেক গুঞ্জন দেখছি। আমাকে অনেকেই এটা নিয়ে প্রশ্ন করছেন। আমি সততার সাথে বলতে চাই, এখনি সবকিছু শেষ হচ্ছে না। বিটিএস ফেস্তায় আমার কান্নার ছবি ভাইরাল হয়েছে, এবং সেটা আমি শেয়ার না করার কোনো কারণ দেখি না। সবকিছুই শেয়ার করার সাহস মাঝে মাঝে অপ্রয়োজনীয় ভুল বোঝাবুঝি তৈরি করে।' 

বিটিএস-এর স্বত্ত্বাধিকারী হাইবও এক বিবৃতিতে জানিয়েছে, বিটিএস বিরতি নিচ্ছে না। এই মুহুর্তে সদস্যরা নিজেদের ব্যক্তিগত প্রজেক্টে বেশি মনোনিবেশ করবেন। 

উল্লেখ্য, ১৪ জুন 'বিটিএস ফেসতা' নামক আড্ডাটি ইউটিউব ও বিভিন্ন মাধ্যমে সম্প্রচার করা হয়। ভিডিও’র ২১তম মিনিটে ব্যান্ড মেম্বর সুগা কোরিয়ান ভাষায় বলেন, আমরা একটি সাময়িক বিরতিতে যাচ্ছি। এরপর সদস্যরা তাদের ভবিষ্যৎ পরিকল্পনা, সঙ্গীত ক্যারিয়ার এবং বিটিএস এর সঙ্গে কাটানো সময় নিয়ে কথা বলেন।
এর সূত্র ধরেই অনেক সংবাদমাধ্যম ধরে নেন, বিটিএস ভেঙে যাচ্ছে এবং সদস্যরা কেবলমাত্র এককভাবে গান করবেন। বাংলাদেশসহ বিশ্বের বেশ কিছু দেশের গণমাধ্যম ভুল সংবাদটি পরিবেশন করেন। ফ্যাক্টওয়াচ প্রতিষ্ঠানের মাধ্যমে এই ভুল সম্পর্কে জানা যায়।

একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন