ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

এক টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী, ‘সুখী’ পরিবারের প্রতিচ্ছবি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৭ জুন ২০২২ ১২:০৯:৩৫
এক টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী, ‘সুখী’ পরিবারের প্রতিচ্ছবি

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অভিনেতা ওমর সানী তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় মৌসুমী-সানীকে।

এর আগে একই বাড়িতে থেকেও গত চারমাস ধরে তাদের মধ্যে কথাবার্তা বন্ধ ছিলো বলে জানিয়েছিলেন সানি। পাওয়া গিয়েছিলো সংসার ভাঙার আভাসও।

এই দম্পতি সম্প্রতি আলোচনায় আসেন জায়েদ খানকে কেন্দ্র করে। ১০ জুন রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে অভিনেতা জায়েদ খানকে চড় মারেন বলে দাবি করেন ওমর সানি। এর পরিপ্রেক্ষিতে ওমর সানির দিকে জায়েদ খান পিস্তল উঁচিয়ে হুমকি দেন বলেও অভিযোগ করেন সানি।

তবে, পুরো ঘটনাকেই বানোয়াট দাবি করেন জায়েদ খান। অপরদিকে তাকে সমর্থন করে এক অডিও বার্তায় জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী। এ নিয়ে গেলো কয়েকদিন ধরে বেশ উত্তাল ছিলো সিনেমাপাড়া।

১৬ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ছবির ক্যাপশনে ওমর সানি লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

ছবিতে দেখা যায়, এক টেবিলে বসে খাচ্ছেন সানী, মৌসুমী, তাদের ছেলে ফারদিন, মেয়ে ফাইজা, ফারদিনের স্ত্রীসহ আরো কয়েকজন।


এদিকে, বৃহস্পতিবার (১৬ জুন) রাতে মৌসুমী তার ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন, ‘কঠিন বাস্তবতা অতিক্রম মানে হচ্ছে স্বপ্নকে ছুঁয়ে দেওয়া।’ স্ট্যাটাসটি পড়ে সবার ধারণা হতেই পারে যে মৌসুমী কঠিন একটা সময় অতিক্রম করছেন। তবে ‘স্বপ্নকে ছুঁয়ে দেওয়া’ বিষয়টা কি, সেটা এখনও রহস্য রয়ে আছে।

আরও পড়ুন: এসএসসি পরীক্ষা স্থগিত ঘোষণা

অনেকদিন ধরেই মৌসুমীর ফোন ও অনলাইন মাধ্যম বন্ধ রয়েছে। তার সঙ্গে যোগাযোগ সম্ভব হচ্ছে না। বিষয়টি নিয়ে কথা বলতে চাইছেন না সানী-ফারদিনও।

সর্বশেষ ১২ জুন জায়েদ খানের বিরুদ্ধে সংসার ভাঙা ও হত্যা চেষ্টার উল্লেখ করে শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানি।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন