ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

হাজীগঞ্জে হাতকড়াসহ পালানো ১৯ মামলার আসামী গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, হাজীগঞ্জ (চাঁদপুর)
প্রকাশ: ২২ জুন ২০২২ ১৮:৫০:৫০
হাজীগঞ্জে হাতকড়াসহ পালানো ১৯ মামলার আসামী গ্রেপ্তার

পুলিশের কাছ থেকে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যাওয়া ১৯ মাদক মামলার পলাতক আসামী জাকির হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ৩০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

জানা গেছে, তিনি হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তার নামে মাদক আইনে আরেকটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

হাজীগঞ্জ থানার সূত্রে জানা গেছে, বাকিলা বাজারের ফকির বাজার সড়ক থেকে মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় শতাধিক পিস ইয়াবাসহ খলাপাড়া গ্রামের কবিরকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার (২৬ জুন) রাত দুইটার দিকে জাকিরকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজার এলাকায় অভিযান চালিয়ে কৌশলে গ্রেপ্তার করা হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ জানান, জাকিরকে গ্রেপ্তার করা হয়েছে ও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, বেশ কয়েক মাস আগে জাকির বাকিলা বাজার এলাকায় একটি জানাজায় অংশ নেয়ার সময় সেখান থেকে হাজীগঞ্জ থানার উপ-সহকারী পরিদর্শক মোজাম্মেল গ্রেপ্তার করে হাতকড়া পড়ায় জাকিরকে। এ সময় জাকিরকে জানাজায় অংশগ্রহণে একটু সুযোগ দেয়ার জন্য জানাজায় অংশগ্রহণকারী তার কয়েক সহযোগী অনুরোধ করে। তাদের অনুরোধে জানাজায় অংশ নেবার সুযোগ দিলে জানাজা চলাকালে জাকির হাতকড়াসহ পালিয়ে যায়। 


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৫ দিন ১ ঘন্টা আগে