ঢাকা ২০ আগষ্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

‘টপ মডেল বাংলাদেশ’ বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৮ জুন ২০২২ ১৪:৫৬:৫৪
‘টপ মডেল বাংলাদেশ’ বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা

টপ মডেল বাংলাদেশ বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা

বিশ্ব মঞ্চে টপ মডেল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব হিসেবে ঘোষিত হয়েছে প্রতিযোগিতাটির এবারের আসরের সার্বিকভাবে বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখার নাম। 

এ বছর দেশে টপ মডেল প্রতিযোগিতার  সমন্বয় করেছেন আন্তর্জাতিক মডেল ও ২০২১ সালে টপ মডেল ইউকের মুকুটজয়ী মাকসুদা আক্তার প্রিয়তী।

বিশ্বের শীর্ষস্থানীয় মডেল অনুসন্ধান এবং ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ প্রতিযোগিতায় প্রথমবারের মতো বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করতে যাচ্ছেন প্রতিযোগী জাবিবা। 

No description available.

নারী কমার্শিয়াল ক্যাটাগরিতে টপ মডেল বাংলাদেশ বিজয়ী তানাজ বসরি মিথি

‘টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড’ ও ‘টপ মডেল ইউকে’র যৌথ তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় ঢাকায় তাদের প্রথম মডেল অনুসন্ধান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

প্রতিযোগীকে টপ মডেল কর্তৃপক্ষের খরচে লন্ডনে নিয়ে যাওয়া হবে। সেখানে লন্ডন ফ্যাশন উইক এবং নানান দেশের টপ মডেল প্রতিনিধিদের সাথে বিশ্বের শীর্ষ টপ মডেল হওয়ার জন্য লড়াই করবেন জাবিবা। 

No description available.

নারী ক্ল্যাসিক ক্যাটাগরিতে বিজয়ী অধরা নিহারিকা

বাংলাদেশের টপ মডেল প্রতিযোগিতার ফাইনালের বিচারক ছিল আন্তর্জাতিক ফ্যাশন  সেলিব্রিটিদের একটি প্যানেল। তারা হলেন- জুডি ফিটজেরাল্ড, অ্যাঞ্জেলিনা কালি এবং নাঈম ইয়াসিন। 

২০২২ টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় পাঁচটি জাতীয় বিভাগ রয়েছে। বিভাগগুলো হলো- পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নারী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯), নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)। 

No description available.

পুরুষ কমার্শিয়ালে বিজয়ী তানভীর সামদানী

এসব ক্যাটাগরিতে যথাক্রমে হয়েছে নারী এডিটোরিয়ালে জাবিবা সাজ্জাদ প্রেখা, নারী কমার্শিয়ালে তানাজ বসরি মিথি, নারী ক্ল্যাসিকে অধরা নিহারিকা, পুরুষ কমার্শিয়ালে তানভীর সামদানী এবং পুরুষ এডিটোরিয়ালে সাব্বির আহমেদ। তাদের মধ্যে সামগ্রিকভাবে বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ প্রেখা এবং তিনি এখন বিশ্বমঞ্চে বাংলাদেশের টপ মডেল।

এর আগে প্রতিযোগীরা তিনটি বাছাই রাউন্ডের মধ্য দিয়ে ফাইনালে পৌঁছায়। যার ভেতর রাউন্ড ছিল রেজিস্ট্রেশন ফর্মের মূল্যায়ন এবং প্রতিযোগীদের স্পষ্ট ও সুনির্দিষ্ট বিশদ বিবরণ দেওয়া। দ্বিতীয় রাউন্ডটি ছিল একটি ভিডিও রাউন্ড। যেখানে প্রতিযোগীদের একটি প্রয়োজনীয় ভিডিওর নির্দেশনা দেওয়া হয়েছিল, তাদের বেছে নেওয়া ভিডিওতে একাধিক প্রশ্ন ছিল যেগুলি তারা বেছে বেছে প্রশ্নের উত্তর দেবে ।

No description available.

পুরুষ এডিটোরিয়ালে বিজয়ী সাব্বির আহমেদ

তৃতীয় রাউন্ডটি ছিল চূড়ান্ত রাউন্ড, এই রাউন্ডটি ছিল তিনটি আন্তর্জাতিক সেলিব্রিটি মডেলের একটি প্যানেলের সামনে একটি সাক্ষাত্কার, প্রতিটি ফাইনালিস্ট আমাদের বিচারকদের দ্বারা একটি পৃথক জিজ্ঞাসাবাদের মধ্য দিয়ে যায় প্রতিযোগীরা।

যেখানে ব্যক্তিত্ব, কমনীয়তা এবং ক্যারিশমা তুলে ধরতে হয় প্রতিযোগীদের।  প্রত্যেক ফাইনালিস্টকে সুযোগ দেওয়া হয়েছিল বিচারকদের মন জয় করে বিজয়ীর মুটুক অর্জন করার। 


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৮ দিন আগে