ঢাকা ২০ আগষ্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

করণের সঙ্গে কফি খেতে নারাজ বলিউড তারকারা!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৯ জুন ২০২২ ১৮:৪৯:৫৬ আপডেট: ২৯ জুন ২০২২ ১৮:৫০:৫০
করণের সঙ্গে কফি খেতে নারাজ বলিউড তারকারা!

ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় টকশো ‘কফি উইথ করণ’ মিনি পর্দা থেকে বিদায় দিলেও ওটিটি প্ল্যাটফর্মে ফিরছে। এরিমধ্যে এই টকশোর সপ্তম মৌসুমের প্রোমোও বের হয়েছে। 

কিন্তু সমস্যা বেঁধেছে অনুষ্ঠানের অতিথি নিয়ে। এই যাত্রায় নাকি উপস্থাপক করণ জোহরের ডাকে কেউ সাড়া দিচ্ছেন না। বারবার ফোন করেও তারকাদের রাজি করানো যাচ্ছে না। 

এজন্য করণ জোহরের মর খুব খারাপ। একটু চিন্তিতও বটে। যে বলিউড তারকাদের তিনি প্রাণের চেয়ে ভালবাসতেন, সেই তারকারাই মুখের উপর না করে দিচ্ছেন। 

বলিউড তারকাদের ফোন করলে, পরিচালককে সোজা না করছেন অভিনেতা, অভিনেত্রীরা। সোজাই করণকে জানিয়ে দিয়েছেন, ‘কফি উইথ করণে’ তাঁরা কেউ আসবেন না।

এতক্ষণ যা পড়া হচ্ছিলো, সেটি আসলে টকশোর প্রোমোর কথা। সেই প্রোমো এভাবেই সাজানো হয়েছে। যেখানে সব তারকা করণকে শুধু না না করছেন। 

আসলে ‘কফি উইথ করণ’ জনপ্রিয় হয়ে উঠেছিলো বলিউড তারকাদের ঘিরে নতুন গুঞ্জন তৈরির কারখানা হিসাবে। এই টকশো থেকে জন্ম নিয়েছিলো বহু ভাইরাল নিউজ ও শিরোনাম। 

এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও স্বজনপ্রীতি বিতর্ক।

শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও।

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৮ দিন আগে