ঢাকা ১৭ আগষ্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯

শিক্ষক উৎপল হত্যা মামলার তদন্তে ধীরগতি নেই: মারুফ

নিজস্ব প্রতিনিধি, সাভার
প্রকাশ: ২৯ জুন ২০২২ ২০:২৯:২৬ আপডেট: ২৯ জুন ২০২২ ২০:৩৮:৪৩
শিক্ষক উৎপল হত্যা মামলার তদন্তে ধীরগতি নেই: মারুফ

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমারকে পিটিয়ে হত্যার ঘটনা অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। মামলার তদন্তেও কোন ধরনের ধীরগতি নেই বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

বুধবার (২৯ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুছ আলী কলেজ পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা জানান। 

শিক্ষক উৎপল কুমারকে হামলার ঘটনার পঞ্চম দিনে দুপুরে আশুলিয়ার চিত্রশাইলে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে আসেন তিনি। এ সময় তিনি কলেজের শিক্ষকদের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে এ ঘটনায় যেন কলেজের শিক্ষা কার্যক্রম ব্যাহত না হয় সেই পরামর্শ দেন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় মারুফ হোসেন সরদার জানান, তিনি এখানে এসেছেন শিক্ষকদের সাথে কথা বলতে। যাতে স্কুলের শিক্ষা কার্যক্রম বন্ধ না হয়, স্কুল কার্যক্রম স্বাভাবিক রাখতে। সেই সঙ্গে এই ঘটনার পেছনে কি কারণ ছিলো তা সরজমিনে দেখার জন্য।

মামলায় অভিযুক্তের বয়স কম দেখানো হয়েছে এমন এক প্রশ্নের জবাবে মারুফ হোসেন বলেন, মামলায় কি দেখানো হয়েছে এটা গুরুত্বপূর্ণ না, প্রয়োজনে ডাক্তারি পরীক্ষা করা হবে। অপর এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, মামলার তদন্তে ধীরগতির কোনো কিছু নাই।

আরও পড়ুন: সাভারে শিক্ষক পিটিয়ে হত্যার প্রধান আসামি জিতু গ্রেপ্তার

ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয়নি বলেও অভিযোগ করেন পুলিশ সুপার। তিনি বলেন, পুলিশকে ঘটনার সঙ্গে সঙ্গে জানানো হয়নি। হামলার ঘটনা ঘটেছে দুপুরে আর পুলিশকে জানানো হয়েছে ওই দিন রাতে। যখন জানানো হয়েছে তারপরেই ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার দুপুরে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ওই শিক্ষকের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শিক্ষক উৎপল মারা যান। রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৫ দিন আগে