ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষককে তুলে নিয়ে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি, ঝালকাঠি
প্রকাশ: ৩০ জুন ২০২২ ২০:১১:৫৬
ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষককে তুলে নিয়ে টাকা ছিনতাই

ঝালকাঠিতে ডিবি পুলিশ পরিচয়ে সরকারি প্রথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে তুলে নিয়ে তার কাছে থাকা দুই লাখ ৩৫ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় ফজলুল করিম ঝালকাঠির নলছিটি উপজেলার সেওতা গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।  

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় বৃহস্পতিবার বিকালে ওই শিক্ষক একাত্তরকে জানান, বুধবার (২৮ জুন) পিটিআই এর প্রশিক্ষক ভাতার ৩৬ হাজার টাকা এবং ইসলামি ব্যাংক থেকে তোলা দুই লাখ টাকা নিয়ে জেলা শহর থেকে অটোরিক্সায় করে গ্রামের বাড়ি নলছিটির খুলনায় যাচ্ছিলেন তিনি। পথে দুপুর তিন টা ২০ মিনিটের দিকে ঝালকাঠি শহরের শিল্পকলা একাডেমীর সামনে একটি সাদা রংয়ের প্রাইভেট কার অটোরিক্সার গতিরোধ করে । 

এসময় ডিবি পুলিশের পোশাক পরিহিত হাতে অস্ত্র থাকা তিন যুবক ওই শিক্ষককে জোর করে প্রাইভেট কারে তুলে নেয়। ওই শিক্ষক চিৎকার করলে চোখ মুখ বেঁধে দুই হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়। এসময় তারা বলে তোর নামে হত্যা মামলা আছে , তোর অভিভাবকে ফোন করে দ্রুত ১০ লাখ টাকা দিতে বল। পরে স্কুল শিক্ষক ফজলুল করিম কাছে থাকা দুই লাখ ৩৮ হাজার ৫০০ টাকা নিয়ে বরিশালের বারইজ্জার হাট নামক ফেলে যায় ওই গ্রুপটি। এব্যাপারে ঝালকাঠি সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে। 

ঝালকাঠি সদর থানার এসআই আরেফিন ইসলাম জানান, ওই শিক্ষক একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১০ দিন আগে