ঢাকা ১৪ আগষ্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি দেওয়ায় সন্তানের সামনেই মাকে হত্যা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ৩০ জুন ২০২২ ২১:৩৪:৩৫
স্যান্ডউইচে মেয়োনিজ বেশি দেওয়ায় সন্তানের সামনেই মাকে হত্যা

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি দেওয়ায় গুলি করে হত্যা করা হলো বহুজাতিক রেস্টুরেন্ট  সাবওয়ের এক কর্মীকে।  স্থানীয় সময় রোববার( ২৬ জুন) ওই কর্মীকে তার ছেলের সামনেই হত্যা করা হয়।

পুলিশের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের আটলান্টার একটি গ্যাস স্টেশনে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় আহত আরেকজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। রেস্টুরেন্টটির মালিক জানিয়েছেন, মেয়োনিজ বেশি দেওয়ায় ওই কর্মীকে গুলি করে হত্যা করা হয়।   

সাবওয়ে রেস্টুরেন্টের মালিক উইলি গ্লেন বলেন , বিশ্বাস করুন বা না করুন,  তার স্যান্ডউইচে বেশি মেয়োনিজ ছিল। সেখান থেকেই ঘটনার শুরু।  

পুলিশ জানায়, ওই ক্রেতা ২৬ বছর ও ২৪ বছর বয়সী দুই রেস্টুরেন্ট কর্মীকে গুলি করেন। এ ঘটনায় ৩৬ বছর বয়সী অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।  

আটলান্টা পুলিশের উপ প্রধান চার্লস হ্যাম্পটন জুনিয়র বলেন, সন্দেহভাজন ব্যক্তি একটি স্যান্ডউইচ অর্ডার করতে রেস্টুরেন্টের ভেতরে এসেছিল।  স্যান্ডউইচটিতে কিছু ভুল ছিল যা তাকে এতটাই বিরক্ত করেছিল যে সে এখানকার দুই কর্মচারীকে গুলি করে দেন।  

রেস্টুরেন্টের মালিক জানান, ওই নারীকে হত্যার সময় তার সন্তান সঙ্গেই ছিলেন। দুজন কর্মীই রেস্টুরেন্টটিতে তিন থেকে চার সপ্তাহ আগে কাজ শুরু করেন। এ ঘটনায় অভিযুক্ত ও নিহত নারীর নাম প্রকাশ করেনি পুলিশ।  


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১২ দিন আগে