ঢাকা ১৪ আগষ্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

ঘণ্টাব্যাপী ডাকাতি, লাখ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিনিধি, চুয়াডাঙ্গা
প্রকাশ: ০১ জুলাই ২০২২ ০৯:৩৪:৩৭ আপডেট: ০১ জুলাই ২০২২ ১০:১৪:১৬
ঘণ্টাব্যাপী ডাকাতি, লাখ লাখ টাকার মালামাল লুট

কোরবানীর হাটকে লক্ষ্য করে চুয়াডাঙ্গার সদর উপজেলার গহেরপুর-সড়াবাড়িয়া সড়কের শালিকচড়া মাঠে পুলিশি টহলের দুর্বলতায় ডাকাতের হানা বেড়েছে। গতকালও সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় ঘণ্টাব্যাপী সদর উপজেলার গহেরপুর-সড়াবাড়িয়া সড়কের শালিকচড়া মাঠে সশস্ত্র একদল ডাকাত গরুর ব্যাপারী, ইটভাটা মালিকসহ সড়কে চলাচলকারীদের গলায় ধারলো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়েছে দাবি ভুক্তভোগীদের।

ভুক্তভোগীরা জানান টহল পুলিশ না থাকায় সড়কে গাছ ফেলে ও রাস্তার মাঝে চেইন বেধে গাড়ি থামিয়ে ১০ থেকে ১৫ জনের একদল ডাকাত অস্ত্র ঠেকিয়ে প্রায় ঘণ্টাব্যাপী ডাকাতি করে জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

তাদের দাবি, ডাকাতরা চলে যাওয়ার পর ভুক্তভোগীদের চিৎকারে এলাকার মানুষ ঘটনাস্থলে আসারও পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

চুয়াডাঙ্গার দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, অন্যান্য দিনের মতো ডাকাতি প্রবণ এলাকা থেকে কিছুটা দূরে পুলিশি টহল ছিলো। ঘটনার পরেই খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করেছে।

আরও পড়ুন: রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশ সদস্য হাসপাতালে

এদিকে ভুক্তভোগী ও এলাকাবাসীর অভিযোগ প্রতি বৃহস্পতিবার শিয়ালমারীর গরুর হাট এবং সামনে কোরবানির হাট চলছে। এই সময়েই ডাকাতির ঘটনা ঘটেছে। তাদের দাবি ডাকাতি প্রবণ এলাকায় পুলিশি চৌকি বসানো উচিত।

এ সংবাদ লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় কোনো মামলা উদ্ধার করা যায়নি। তাছাড়া পুলিশও কাউকে আটক করতে পারেনি।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১২ দিন আগে