ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

নড়াইল সদর থানার ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধি, নড়াইল
প্রকাশ: ০৩ জুলাই ২০২২ ১২:১৭:৩৮ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৬:৪৬:৫৫
নড়াইল সদর থানার ওসি প্রত্যাহার

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীরকে শনিবার (২ জুলাই) রাতে প্রত্যাহার করে খুলনায় রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) সংযুক্ত করা হয়েছে।

রোববার (৩ জুন) সকালে নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, খুলনা উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) কার্যালয় থেকে তাঁকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে। 

গতকাল রাত ১১টার দিকে এ খবর পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, শওকত কবীরকে নড়াইল সদর থানা থেকে খুলনায় রেঞ্জ রিজার্ভ ফোর্সে সংযুক্ত করা হয়েছে। থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাহামুদুর রহমানকে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে।

শিক্ষক লাঞ্ছনার ঘটনার প্রেক্ষিতে এই প্রত্যাহার কি-না জানতে চাইলে পুলিশ সুপার বলেন, ‘এটি ডিআইজি মহোদয় বলতে পারবেন। আমি শুধু ক্লোজ হওয়ার ম্যাসেজ পেয়েছি।’

ঘটনাসূত্র: 

শিক্ষক লাঞ্ছনার ঘটনায় ফুঁসছে নড়াইলবাসী

সাভার ও নড়াইলের ঘটনা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

নড়াইলে শিক্ষকের গলায় জুতার মালা, আ’লীগ সভাপতিকে অব্যাহতি

অধ্যক্ষ লাঞ্ছিতের ঘটনায় এক তদন্ত কমিটির রিপোর্ট

এদিকে, বিগত ১৮ জুন নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার ঘটনায় ২৩ জুন পুলিশ সুপার একটি তদন্ত কমিটি গঠন করেন। কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও ক্রাইম) রিয়াজুল ইসলাম এবং ৩০ জুন এই অদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল। 

এ প্রসঙ্গে জানতে চাইলে পুলিশ সুপার জানান, ৩০ জুন প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল। তবে তারা কাজ শেষ করতে পারেননি। তাই সময় নিচ্ছেন।


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৩ দিন ২ ঘন্টা আগে