ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

সেনা সদরের ভুয়া সিলে নিয়োগপত্র, আটক দুই

নিজস্ব প্রতিনিধি, নওগাঁ
প্রকাশ: ০৩ জুলাই ২০২২ ১৭:০৪:৫০ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৯:০৪:৩৩
সেনা সদরের ভুয়া সিলে নিয়োগপত্র, আটক দুই

সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই প্রতারকে আটক করেছে করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। 

শনিবার (২ জুলাই) রাত ১১টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলার বিষ্ণপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার বিষ্ণপুর পূর্বপাড়া গ্ৰামের আব্দুল মতিন মন্ডলের ছেলে খোরশেদ আলম মিঠু (৩৮) ও ফরছেদ আলীর ছেলে সুজন মন্ডল (৫০)।

র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এক ব্যক্তিকে সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লাখ টাকা হাতিয়ে নেয় মিঠু এবং সুজন।  ওই ব্যক্তি চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে বিষ্ণপুর এলাকায় আসতে বলে। 

পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ওই ব্যক্তির মা ২ জুলাই র‌্যাবকে বিষয়টি জানান। ওই ব্যক্তি ও তার মা টাকা নিয়ে প্রতারকের কাছে গেছলে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে একটি দল মিঠু এবং সুজনকে হাতেনাতে আটক করে।

কোম্পানি উপ-অধিনায়ক আমিনুল ইসলাম জানান, এ সময় তিনটি ভূয়া নিয়োগপত্র (অফিস সহায়ক), আটটি ভুয়া সীল (সেনা সদর দপ্তর, ঢাকা) ও একটি মোবাইল তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১০ দিন আগে