ঢাকা ০২ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

ঘুষের ২৩ লাখ টাকাসহ গ্রেপ্তার সার্ভেয়ার পাঁচ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার
প্রকাশ: ০৪ জুলাই ২০২২ ১৪:৫৭:২৫
ঘুষের ২৩ লাখ টাকাসহ গ্রেপ্তার সার্ভেয়ার পাঁচ দিনের রিমান্ডে

ঘুষের ২৩ লাখ টাকাসহ কক্সবাজারের ভূমি অধিগ্রহণ শাখার (এলএও) সার্ভেয়ার আতিকুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছের আদালত।

সোমবার (৪ জুলাই) দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈল এ আদেশ দেন।

দুদক কক্সবাজার কার্যালয়ের উপ-পরিচালক মনিরুল ইসলাম জানান, গ্রেপ্তার সার্ভেয়ার আতিককে জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। মামলার বাদি দুদক কর্মকর্তা রিয়াজ উদ্দিনের এ আবেদনের শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গেলো ১ জুলাই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটকের পর ২৩ লাখ ৬৩ হাজার ৯০০ টাকাসহ সার্ভেয়ার আতিককে কক্সবাজার সদর থানায় সোপর্দ করে জেলা প্রশাসন। 

সরকারি কর্মচারী বিধিমতে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজের একটি অভিযোগ সাধারণ ডায়রি হিসেবে নথিভুক্ত করে দুর্নীতি দমন কমিশনকে অনুলিপি পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ঢাবি ‘ক’ ইউনিটের ফল প্রকাশ, পাস ১০.৩৯ শতাংশ

তারপর রোববার বিকেলে বিকেলে দুর্নীতি দমন কমিশন সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। 

দুর্নীতি দমন কমিশন কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের এটিই প্রথম মামলা। তাই মামলাটিকে গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত সহ সবকিছু করা হবে বলে জানিয়েছেন উপ-পরিচালক মনিরুল ইসলাম।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ১১ দিন আগে