ঢাকা ১৪ আগষ্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

ডেকে নিয়ে বেধড়ক পেটানোর তিন দিন পর পোশাক কর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, সাভার
প্রকাশ: ০৪ জুলাই ২০২২ ১৫:১৮:৪১ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৫:২২:৩৭
ডেকে নিয়ে বেধড়ক পেটানোর তিন দিন পর পোশাক কর্মীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে রড দিয়ে এলোপাথাড়ি পেটানোর তিন দিন পর এক পোশাক শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৪ জুলাই) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুল ইসলাম উজ্জ্বল (২৪) নামের ওই যুবকের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির কর্মকর্তা ইউসুফ আলী।

এর আগে, শুক্রবার (১ জুলাই) আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় এই পেটানোর ঘটনা ঘটে। এ ঘটনায় সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন উজ্জ্বলের পরিবার।

নিহত রাকিবুল ইসলাম উজ্জ্বল বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেডে’ নামের একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন তিনি।

রাকিবুল ইসলাম উজ্জ্বলের স্বজনরা জানান, দীর্ঘদিন আগে উজ্জ্বলের বন্ধু গোলাম রাব্বানীর এক নারী সম্পর্কিত ঘটনায় জুয়েল নামের এক ছেলের সাথে উজ্জ্বলের মারামারি হয়। 

তারা জানান, শুক্রবার রাতে সেই জুয়েল উজ্জ্বলকে ফোন দিয়ে বাসার পাশে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন লোক ছিলেন। উজ্জ্বল সেখান থেকে চলে আসার সময় ‍জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে সবাই মিলে তাকে রড দিয়ে এলোপাথাড়ি পেটান। 

আরও পড়ুন: উপরে ঝুলছিল ছেঁড়া রশি, নিচে ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ

পরে খবর পেয়ে আহত অবস্থায় উজ্জ্বলকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যালে নেয়া হয় তাকে। চিকিৎসা চলাকালে সোমবার সকালে তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা। 

এদিকে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জিয়াউল হক জিয়া।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১২ দিন আগে