ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

সুস্মিতা-ললিত প্রেমে তোলপাড় বিনোদন দুনিয়া

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ জুলাই ২০২২ ১৯:৪০:৪৯ আপডেট: ১৫ জুলাই ২০২২ ২২:২৪:০৭
সুস্মিতা-ললিত প্রেমে তোলপাড় বিনোদন দুনিয়া

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড তারকা সুস্মিতা সেনের প্রেমে মজেছেন ললিত মোদী। যারা ভারতের জমকালো টি-টোয়েন্টি আসরের খবর রাখেন তাদের কাছে এই মোদি খুবই চেনা মুখ। তিনি ছিলেন প্রথম আইপিএল আসরে চেয়ারম্যান। 

নানা কেলেংকারি নিয়ে আইপিএল থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেও, তিনি আবারো শিরোনামে এসেছেন সুস্মিতা সেনের সঙ্গে প্রেমের ইনিংস শুরু করে। গেলো দুই তিন ধরে তিনি নিজেই সে কথা বলে বেড়াচ্ছেন। নায়িকার সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ারও করছেন সমানতালে। 

নতুন সম্পর্ক নিয়ে সুম্মিতা মুখে কুলুপ এটে রাখলেও ললিত মোদী সমানে তাদের সম্পর্কের গভীরতা সম্পর্কে বলে বেড়াচ্ছেন। নিজের টুইটার হ্যান্ডেলে বিভিন্ন পোস্টে তিনি সুস্মিতাকে অর্ধাঙ্গিনী হিসাবে উল্লেখ করেছেন। বিয়ের কথা না বলেও এক সঙ্গে থাকার কথাও জানাচ্ছেন।

বর্তমানে এই যুগল সারা দুনিয়া ঘুরে বেড়াচ্ছেন। মালদ্বীপ আর সার্ডিনিয়া দ্বীপ ঘুরে এখন আছেন লন্ডনে। মোদির এসব পোস্ট ঘিরে শুধু নেট দুনিয়াই নয়, ভারতের সংবাদমাধ্যমগুলো বেশ গুরুত্ব দিয়ে প্রচার করা হচ্ছে। সুস্মিতার ভক্তদের কাছ থেকে পাওয়া যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া। 

সুস্মিতা সেনের সঙ্গে একের পর এক ছবি প্রকাশ্যে এসেছে বৃহস্পতিবার থেকে। সাবেক বিশ্ব সুন্দরীকে ললিতের বক্ষলগ্না হিসাবে দেখে সবাই রীতিমতো হাঁ। বৃহস্পতিবার সন্ধ্যায় সাবেক আইপিএলকর্তা ললিত মোদীর পোস্ট করা একের পর ছবি নিয়েই চলছে যাবতীয় জল্পনা।

ছবির সঙ্গে রোমান্টিক ক্যাপশনও মন কেড়েছে সবার। ললিত লিখেছেন, তাদের নতুন জীবন শুরুর কথা। বলেছেন, পরিবারের সঙ্গে মলদ্বীপ এবং সার্ডিনিয়ায় বেড়িয়ে লন্ডনে এলাম। আর সেখানেই সুস্মিতাকে জীবন সঙ্গিনী হিসাবে উল্লেখ করেছেন ললিত। 

তিনি বলেন, আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা উল্লেখ না করলেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবনের শুরু। দুর্দান্ত উপভোগ করছি। সবার প্রশ্ন কবে ললিত মোদীকে বিয়ে করলেন সুস্মিতা? পরে অবশ্য বিষয়টি খোলসা করেন ললিত নিজেই। আবার লেখেন তাঁরা বিয়ে করেননি।

নতুন জীবনের শুরু করেছেন মাত্র। কিন্তু ললিত মোদী জানিয়েছেন খুব শিগগিরই তারা বিয়েও করবেন। ২০১২ সালেই ললিতের স্ত্রী ক্যানসারে মারা যান। সেই থেকে একাই আছেন। আর সুস্মিতা সেন একাধিক পুরুষের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকলেও বিয়ে করেননি। 

সম্প্রতি তিনি রোহমান সোলের সঙ্গে সম্পর্ক ছেদ করার ঘোষণা দেন। এরপর থেকে সুস্মিতাও সিঙ্গল। ললিত মোদী তার ও সুস্মিতার সম্পর্ক বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটার পোস্টের মাধ্যমে অফিসিয়াল করলেন বলেই ধরে নিয়েছে ভারতের গণমাধ্যমগুলো। 

ললিত মোদীর সঙ্গে সম্পর্কে বিষয়ে সুস্মিতার বাবা সুবীর সেন বলেন, আমার কাছে সুস্মিতার বিয়ে প্রসঙ্গে কোনও খবর নেই। সকালেও মেয়ের সঙ্গে কথা হয়েছে, কিন্তু কিছু বলেনি। শুক্রবার সকালে একই সুরে কথা বলেছেন সুস্মিতার ভাই রাজীব সেনও। 

এদিকে, ললিতের ঘোষণার ১৪ ঘন্টা পর সুস্মিতা নীরবতা ভেঙ্গে দুই মেয়ে রিনি ও  আলিশাকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করে লেখেন, আমি আনন্দে আছি। কোনও বিয়ে নয়, কোনও আংটি নয়, নিঃস্বার্থ ভালবাসায় আমি পরিবেষ্টিত। অনেক উত্তর দেয়া হয়েছে। এবার কাজে মন দেয়া উচিত।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৯ ঘন্টা আগে