ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

লাস ভেগাসে গাঁটছড়া বাঁধলেন বেনিফার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৮ জুলাই ২০২২ ১২:১৮:৩১ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১২:২৩:০০
লাস ভেগাসে গাঁটছড়া বাঁধলেন বেনিফার

অবশেষে বিয়েটা সেরেই ফেললেন জনপ্রিয় হলিউড তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। শনিবার (১৬ জুলাই) যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বসে বেন এবং জেনিফারের বিয়ের আসর। 

জেনিফার তার ব্যক্তিগত ওয়েবসাইটে লিখেছেন, 'আমরা এটা করে ফেলেছি। ভালবাসা সুন্দর এবং সদয়। বিশ বছরের ধৈর্য্যের ফল পেয়েছি।' 

হলিউডের জনপ্রিয় হেয়ার আর্টিস্ট ক্রিস অ্যাপলটন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরা জেনিফার লোপেজের একটি ভিডিও শেয়ার করেন। যেখানে বিয়ের পর তার যে কী ধরনের অনুভূতি হচ্ছে, তা বলে বোঝাতে পারবেন না বলে মন্তব্য করেন জেনিফার লোপেজ।

২০০২ সালে গিগলি সিনেমার সেটে প্রথম দেখা হয় জেনিফার এবং বেনের। ২০০৩ সালে বাগদানও করেছিলেন। তবে বিয়ের তারিখ নির্দিষ্ট হওয়ার কিছুদিন পরই তাদের সম্পর্ক ভেঙে যায়। 

এরপর গতবছর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই জুটিকে আবারও একসাথে দেখা যায়। সেখান থেকেই ভক্তদের মধ্যে তাদের একসাথে হবার গুঞ্জন শুরু হয়।


একসাথে ফিরে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পরিবারের সাথে ছবি, ভিডিও শেয়ার করছেন এই জুটি। ভক্তরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন 'বেনিফার'।

এই ১৯ বছরে জেনিফার লোপেজ বেশ কয়েকবার বাগদান করেছেন। ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন তিনি। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সেখানে তাদের দুটি সন্তানও রয়েছে। বেনের সাথে জেনিফারের এটি চতুর্থ বিয়ে।

এদিকে বেন ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেন। তাদের একসাথে তিন সন্তান রয়েছে। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ১১ ঘন্টা আগে