ঢাকা ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

মদ উদ্ধার, চেয়ারম্যান ও দুই ছেলের বিরুদ্ধে র‌্যাবের মামলা

সংবাদদাতা, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)
প্রকাশ: ২৪ জুলাই ২০২২ ২৩:১৬:২২ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৯:২১:১২
মদ উদ্ধার, চেয়ারম্যান ও দুই ছেলের বিরুদ্ধে র‌্যাবের মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদেশী মদ বোঝাই দুটি কনটেইনার জব্দের ঘটনায় র‌্যাব বাদী হয়ে এক আওয়ামী লীগ নেতা, তার দুই ছেলেসহ ১১ জনের নামে বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করেছে।

রোববার (২৪ জুলাই) এ ঘটনায় আওয়ামী লীগ নেতার ছেলেসহ তিনজনকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

র‌্যাব-১১’র উপ-পরিচালক শাহাদাত হোসেন বাদী হয়ে অবৈধভাবে ভুয়া অনুমতিপত্র দেখিয়ে দুই কনটেইনার বোঝাই বিদেশি মদ আমদানির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১১ জনের নামে যে মামলা করেছে ওই মামলায় আসামি করা হয়েছে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও শ্রীনগর উপজেলার ষোলগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আজিজুল ইসলামকে ও তার দুই ছেলে মিজানুর রহমান (২৪) ও আব্দুল আহাদকে (২২)।

গত শনিবার রাতে আব্দুল আহাদকে র‌্যাব-১১’র সদস্যরা ঢাকা থেকে গ্রেপ্তার করেছে।

মামলায় অন্যান্য আসামিদের মধ্যে মদ বোঝাই কনটেইনার জব্দের সময় আটক হন- আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলামের সহযোগী মুন্সীগঞ্জের নাগের হাট গ্রামের সাইফুল ইসলাম (৩৪) ও ষোলগর গ্রামের নাজমুল মোল্লা (২৩)।

এছাড়া এ মামলায় চট্টগ্রামের সিএন্ডএফ এজেন্ট জাফর আহম্মেদ (৩৫), শামীম মিয়া (৩২), রায়হান মিয়া (৩৫), অজ্ঞাত এক দুবাই প্রবাসী দীপু মিয়া (২৮) ও বাদশা মিয়াকে (৩২) আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয় দুটি কনটেইনারে ৩৬ হাজার ৮১৬ পিস বিদেশি মদ ছিলো। যার আনুমানিক মূল্য প্রায় ৪৬ কোটি ৮৮ লাখ ৮০ হাজার টাকা।

আরও পড়ুন: অর্থনীতির নতুন সম্ভাবনার উঁকি বাংলাবান্ধা স্থলবন্দরে

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন জানান, আজিজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য। তিনি ষোলগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৩ ঘন্টা আগে