ঢাকা ১৮ আগষ্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে নিহত এক

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৮ জুলাই ২০২২ ১০:৪৪:৩৪
ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে নিহত এক

নারায়ণগঞ্জের ফতুল্লার মাদানী নগর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ইমন (২০) ও জয় (১৯) নামে দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাতে আহত করেন, সমবয়সী স্থানীয় যুবকরা।

সহপাঠী ও বন্ধুরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০.৪৫ ইমনকে মৃত ঘোষণা করেন।

বুধবার (২৭ জুলাই) দিনগত রাত পৌনে দশটার দিকে এ ঘটনাটি ঘটে।

আহত জয়ের বড় বোন ফারজানা আক্তার বলেন, বেশ কিছুদিন ধরে একই এলাকার রাসেল, রাজু এবং তপনের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। কিন্তু কি নিয়ে দ্বন্দ্ব এ বিষয়ে কিছু বলতে পারব না। আজ রাতে সুযোগ পেয়ে আমার ভাই জয় এবং তাদের বন্ধু ইমনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথেরি কুপিয়ে জখম করে তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ইমনকে চিকিৎসক মৃত বলে জানান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

তবে কি নিয়ে তাদের মধ্যে এ ঘটনাটি ঘটেছে, তা জানতে পারেনি। তাদের সাথে আসা তাদের বন্ধু নিশান এবং শাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ক্যাম্পে আনা হয়েছে তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার ছোড়া উদ্ধার করা হয়েছে।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৬ দিন আগে