ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

মোসাদ্দেকের ঘূর্ণিতে শুরুতেই দিশেহারা জিম্বাবুয়ে

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ৩১ জুলাই ২০২২ ১৭:২১:২৪ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৮:৫৫:২৬
মোসাদ্দেকের ঘূর্ণিতে শুরুতেই দিশেহারা জিম্বাবুয়ে

জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরে ফিল্ডিংয়ের নামে বাংলাদেশ। এদিন বল হাতে শুরু করেন অফ স্পিনার মোসাদ্দেক। তার করা ইনিংসের প্রথম ওভারের প্রথম ও শেষ বলে দুই উইকেট হারায় স্বাগতিকরা। পরে মোসাদ্দেকের করা ব্যক্তিগত দ্বিতীয় ওভারের তৃতীয় বলে আরও একটি উইকেট হারায় জিম্বাবুয়ে। এর পরের ওভারে আবারও আঘাত হানেন তিনি।

এদিন ওভারের প্রথম এবং শেষ বলে রেজি চাকাভা এবং ওয়েসলি মাধেভেরেকে ফেরান অফ স্পিনার মোসাদ্দেক। এর পর নিজের দ্বিতীয় ওভারে আরভিনকে শিকার করেন তিনি। এরপরও থেমে থাকেনি জিম্বাবুয়ের টপ ওর্ডারের ব্যাটারদের আসা-যাওয়া। থেমে থাকেননি মোসাদ্দেকও। নিজের তৃতীয় ওভারের চতুর্থ বলে শিকার করেন উইলিয়ামসকে। শেষ ছয় দশমিক পাঁচ ওভারে মিল্টন সুম্বাকেও ফেরান তিনি

শেষ খবর পাওয়া পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৫০ রান। ১০ ওভারে এ রান করতে তাদের খরচ হয়ে গেছে পাঁচটি উইকেট। সবগুলো উইকেটই নেন মোসাদ্দেক।

এর আগে অধিনায়ক হিসেবে টানা দ্বিতীয় টস হারলেন নুরুল হাসান সোহান। হারারে স্পোর্টস ক্লাবে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতেও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছ স্বাগতিক অধিনায়ক ক্রেইগ এরভিন।

রোববার (৩১ জুলাই) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি একাদশে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার নাসুম আহমেদের জায়গায় খেলছেন হাসান মাহমুদ ও শেখ মেহেদি হাসান। অভিষেক ম্যাচের পর লম্বা বিরতি দিয়ে প্রায় ২৮ মাস পর আবার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরলেন হাসান, সবশেষ খেলেছেন ২০২০ সালের মার্চে।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ১০ ঘন্টা আগে