ঢাকা ২০ আগষ্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

লুঙ্গি পরায় টিকিট না পাওয়ার অভিযোগ, সিনেপ্লেক্সের দুঃখপ্রকাশ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৪ আগষ্ট ২০২২ ১৫:০৪:৫৮ আপডেট: ০৪ আগষ্ট ২০২২ ১৫:০৯:৫৫
লুঙ্গি পরায় টিকিট না পাওয়ার অভিযোগ, সিনেপ্লেক্সের দুঃখপ্রকাশ

বহুদিন পর সাম্প্রতিক সময়ে ঢালিউড ইন্ডাস্ট্রির সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে বেশ আগ্রহ দেখা যাচ্ছে। পর পর বেশ কয়েকটি আলোচিত সিনেমা আসায় দর্শকদের এমন প্রতিক্রিয়া বলে মত সংশ্লিষ্টদের। তবে, সিনেমা দেখতে আসা দর্শকদের নানান সময়ে বাজে অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় বলেও অভিযোগ রয়েছে।

বুধবার (৩ আগস্ট) এমনি এক বাজে ঘটনার সম্মুখীন হন এক বৃদ্ধ। অভিযোগ, লুঙ্গি পরে প্রেক্ষাগৃহে আসার কারণে তিনি টিকিট পাননি, ফলে সিনেমা না দেখেই ফিরতে হয়েছে তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ৩৪ সেকেন্ডের সেই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। এরপর এ নিয়ে মুখ খুলেছে কর্তৃপক্ষও।

স্টার সিনেপ্লেক্স বলছে, পুরো বিষয়টি দুর্ভাগ্যজনকভাবে ভুল বোঝাবুঝির ফল। একইসাথে ঘটনাটিতে বিস্ময় প্রকাশ করে এ বিষয়ে সঠিক তদন্ত করা হবে বলেও জানিয়েছে তারা।

স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে ফেসবুকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, ‘আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই, যেখানে লুঙ্গি পরার কারণে একজন ব্যক্তির কাছে টিকিট বিক্রি করা হবে না। আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সবসময় স্বাগত। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফল। এ ঘটনায় আমরা আন্তরিকভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ। আমরা এই ঘটনাটি তদন্ত করছি, যেন ভবিষ্যতে এ ধরনের ভুল বোঝাবুঝি না হয়।’


এতে আরো বলা হয়, ‘স্টার সিনেপ্লেক্স পরিবার, আমাদের গ্রাহকদের সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই ভদ্রলোককে তার পরিবারের সাথে আমাদের সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাই।’

আরও পড়ুন: মাদ্রাসা শিক্ষককে মারধরের অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ঘটনা প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমকে বলেন, পোশাক পরা নিয়ে আমাদের বৈষম্যমূলক কোনো নিয়মই নেই। এটা দুঃখজনক ঘটনা। আসলে কী ঘটেছিল, তা জানতে এর তদন্ত করা হচ্ছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৮ দিন আগে