ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

হাজীগঞ্জে চার মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হাজীগঞ্জ
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ১২:৩০:৪৩ আপডেট: ০৬ আগষ্ট ২০২২ ১২:৩৪:২৪
হাজীগঞ্জে চার মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে রহস্যজনক মৃত্যু হয়েছে চার মাস বয়সী এক শিশুর। আর এ ঘটনায় সন্দেহের তীর ছোঁড়া হচ্ছে তার মায়ের দিকে। 

শনিবার (৬ আগস্ট) ভোরে হাজীগঞ্জের বাড্ডা মিজি বাড়িতে শাহরিন নামে ওই শিশুর মৃত্যু হয়। সে ওই বাড়ির প্রবাসী ফারুক হোসেনের একমাত্র সন্তান।

স্থানীয়রা জানান, সকালে মায়ের হাতে শিশু খুন হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে যান। 

এসময় তিনি নিহত শিশুর মা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন এবং মরদেহের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।  

শিশুটির মামার বাড়ির লোকজন জানান, অন্যদিনের মতো শিশুটিকে নিয়ে মা মানসুরা রাতে ঘুমাতে যান। কিন্তু রাত তিনটার পর শিশুটির কোন সাড়া-শব্দ না পেয়ে, তার মা কান্নাকাটি শুরু করেন। 

আরও পড়ুন: পাবনায় অস্ত্রসহ দুই কারবারি আটক

মায়ের কান্নাকাটি শুনে পরিবারের অন্য সদস্যরা ঘরে গিয়ে দেখেন শিশুটি মারা গেছে। শিশুটির মৃত্যুকে রহস্যজনক বলে মনে করছেন তার বাবার পরিবারের সদস্যরা। 

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৩ দিন ৩ ঘন্টা আগে