ঢাকা ১৮ আগষ্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

নিখোঁজের ২১ ঘণ্টা পর ডুবে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, নাটোর
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ১২:৫৬:৪০
নিখোঁজের ২১ ঘণ্টা পর ডুবে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার

নাটোরের গুরুদাসপুরে নদীতে ডুবে নিখোঁজ হওয়া ইমান আলীর (৫০) মরদেহ ২১ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট। 

শনিবার (৬ আগস্ট) সকাল আনুমানিক ১১টায় উপজেলার খুবজীপুর ইউনিয়নের খুবজীপুর গ্রামের আত্রাই নদীর শাখা নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইমান আলী উপজেলা পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লার মৃত-খয়ের মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ৫ (আগস্ট) দুপুর আনুমানিক ২টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কালাকান্দর এলাকার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন ইমন আলী। এসময় নৌকা না পেয়ে আত্রাই নদীর শাখা নদী সাঁতরে পার হওয়ার সময় ডুবে যান তিনি। 

পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থল পর্যবেক্ষণ করে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেয়। ডুবুরি ইউনিট শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত ওই নদীতে মরদেহ উদ্ধারের তৎপরতা চালিয়ে ইমন আলীকে উদ্ধার করা সম্ভব হয়নি। 

আরও পড়ুন: হাজীগঞ্জে চার মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার

শনিবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করে ডুবুরি ইউনিট। সকাল আনুমানিক ১১টার দিকে যেখানে ডুবে ইমান আলী নিখোঁজ হয়েছিলো সেই জায়গা থেকে প্রায় দুই কিলোমিটার দুরে তার মরদেহ ভেসে উঠে। ভেসে ওঠার পরে মরদেহটি উদ্ধার করেছে ডুবুরি ইউনিট।

গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, নিখোঁজের ২১ ঘণ্টা পর ইমান আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৬ দিন আগে