ঢাকা ১৮ আগষ্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

চারাগাছ খেয়ে ফেলায় ছাগল আটক, ওসিকে এমপি'র ফোন

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ২০:৩৮:২৯ আপডেট: ০৬ আগষ্ট ২০২২ ২০:৪২:৪২
চারাগাছ খেয়ে ফেলায় ছাগল আটক, ওসিকে এমপি'র ফোন

থানার ভেতরে লাগানো গাছের চারা খেয়ে ফেলায় একটি ছাগলকে আটক করেছে পুলিশ। অনেক চেষ্টা করেও থানা থেকে ছাগলটি ছাড়াতে না পেরে স্থানীয় সংসদ সদস্যের (এমপি) শরণাপন্ন হয় ছাগলের মালিক। এদিকে সংসদ সদস্য থানায় কল দেয়ার পরও ছাগলটি ছাড়েনি পুলিশ। হবিগঞ্জের বাহুবলের এ ঘটনা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

শনিবার (৬ আগস্ট) বিকাল পর্যন্ত ছাগলটি খোয়াড়ে আটক ছিল।

বাহুবল সদর ইউনিয়ন পরিষদ সদস্য ফারুক আহমেদের একটি রামছাগল গত মঙ্গলবার বাহুবল মডেল থানায় লাগানো কয়েকটি গাছের চারা খেয়ে ফেলায় সেটিকে আটক করে খোয়াড়ে রাখা হয়। 

ইউপি সদস্য ফারুক মিয়া জানান, মঙ্গলবার তার ছাগলটি থানায় আটক করা হয়। পরে স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দের মাধ্যমে থানায় যোগাযোগ করা হলেও ছাগলটি ছাড়া হয়নি। বৃহস্পতিবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের শরণাপন্ন হন তিনি। এ সময় সংসদ সদস্য থানার ওসিকে মুঠোফোনে কল দেয়ার পরও থানা থেকে তার ছাগল ছাড়া হয়নি।

আরও পড়ুন: সরকার নির্ধারণের আগ পর্যন্ত বাড়তি ভাড়া না নেওয়ার নির্দেশ

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান বলেন, ইউপি সদস্যের ছাগলটি থানার ভেতরের বনায়ন নষ্ট করায় এটিকে আটক করে খোয়াড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় সংসদ সদস্য আমাকে কল দিয়েছিলেন। পরে বিস্তারিত জেনে তিনি যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলেছেন।

এ বিষয়ে কথা বলতে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৬ দিন আগে