ঢাকা ১৮ আগষ্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

মানিকগঞ্জে আগুনে পুড়লো সাত ঘর, বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ২১:১৮:৫৪
মানিকগঞ্জে আগুনে পুড়লো সাত ঘর, বৃদ্ধার মৃত্যু

মানিকগঞ্জে আগুনে একটি বাড়ির সাতটি ঘরসহ ফসল পুড়ে গেছে। এ সময় আগুনের তাণ্ডব দেখে ৮০ বছরের এক বৃদ্ধা অসুস্থ হয়ে মারা গেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণে এনেছে।

শনিবার (৬ আগস্ট) সকাল আটটার দিকে জেলার হরিরামপুর উপজেলার গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে আগুনের এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই বৃদ্ধার নাম সালেহা (৮০)। তিনি ওই গ্রামের বাসিন্দা।

গোপীনাথপুর গ্রামের জামাল মল্লিক জানান, শনিবার সকাল আটটার দিকে তাদের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে যায় নিজের ঘরসহ অন্য ভাইদের ঘরও। 

তিনি জানান, আগুনে ধান, পেঁয়াজসহ অনেক ফসলের ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে গেছে একটি ছাগল। এ সময় আগুনের তাণ্ডব দেখে মা সালেহা অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য স্থানীয় ঝিটকা বাজারে একটি মেডিক্যাল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: পুলিশ পরিচয়ে সমুদ্র সৈকতে দম্পতিকে মারধর

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করেছে। এক ঘণ্টার মধ্যে আগুন নেভানো হয়েছে। আগুনে ফসলের ক্ষতি হয়েছে। একটি ছাগল পুড়ে মারা গেছে। সাতটি টিনের ঘর পুরে গেছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দেওয়া হবে।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৬ দিন আগে