ঢাকা ২০ আগষ্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

বিশ্ব সুন্দরী হারনাজের বিরুদ্ধে মামলা ঠুকলেন প্রযোজক

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ২১:৫০:৫৫
বিশ্ব সুন্দরী হারনাজের বিরুদ্ধে মামলা ঠুকলেন প্রযোজক

আবারও সংবাদ শিরোনাম হলেন বিশ্ব সুন্দরী হারনাজ সান্ধু। নাহ, কোনও সফলতার জন্য নয়। এবার তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে চুক্তি ভঙ্গ করার। 

আর এই অভিযোগ এনেছেন পাঞ্জাবের প্রযোজক উপাসনা সিং। বিশ্ব সুন্দরীর বিরুদ্ধে চণ্ডীগড় জেলা আদালতে মামলা ঠুকে দিয়েছেন তিনি। 

পাঞ্জাবী ছবি ‘বাই জি কুত্তাঙ্গে’-এর প্রযোজক উপাসনার দাবি, মোটা টাকা পারিশ্রমিক নেয়ার পরেও চুক্তি ভেঙেছেন হারনাজ। যার ফলে বিপাকে পড়েছে তার ছবির প্রচার।


উপাসনা জানান, আমি হারনাজকে ‘বাই জি কুত্তাঙ্গে’ ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আমার প্রযোজিত ‘ইয়ারা দিয়ান পু বরান’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

তার দাবি, এই ছবির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ। কিন্তু ছবির প্রচারে উপস্থিত থাকছেন না এই মডেল অভিনেত্রী। এমনকি ভার্চুয়াল প্রচারেও অংশ নিচ্ছেন না। 

বার বার যোগাযোগ করা হলেও বিশ্ব সুন্দরী তাতে সেভাবে সাড়া দিচ্ছেন না বলেও অভিযোগ করেছেন এই পাঞ্জাবী প্রযোজক। 


এই ছবিতে বেশ কয়েকশো কোটি টাকার লগ্নি করেছেন উপাসনা। খেতাব জেতার আগে এক রকম কথা দিয়েছিলেন হারনাজ। কিন্তু তারপরেই পুরো বিষয়টাই উল্টে যায়।

উল্লেখ্য, গত বছর ১৩ ডিসেম্বর মিস ইউনিভার্সের খেতাব জিতে ইতিহাস গড়েন ২১ বছরের হারনাজ সান্ধু। ২০০০ সালের পর তিনিই প্রথম ভারতীয় যিনি এই খেতাব জেতেন। 


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৮ দিন আগে