ঢাকা ২০ আগষ্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম অভিনেত্রী অ্যানে হেচে

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ২২:১৮:২৯
সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম অভিনেত্রী অ্যানে হেচে

ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আমেরিকান অভিনেত্রী অ্যানে হেচে। এমি পুরস্কার জয়ী এই অভিনেত্রীর অবস্থা সংকটজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

লস এঞ্জেলস পুলিশ জানিয়েছে, শুক্রবার দ্রুত গতিতে ছুটে আসা অ্যানের গাড়ি ক্যালিফোর্নিয়ার মার ভিস্তার একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের গ্যারেজে ধাক্কা মারে। 

এরপরেই আগুন জ্বলে যায় গাড়িটিতে। ৫৩ বছর বয়সী অভিনেত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, তাঁর শরীরের অধিকাংশ অংশই পুড়ে গিয়েছে।

সিসিটিভি ছবিতে দেখা গেছে, একটি মিনি কুপার গাড়ি চালাচ্ছিলেন হেচে। হঠাৎই গাড়িটি এসে ধাক্কা মারে একটি বাড়িতে। দ্রুত সেখান থেকে পালানোর চেষ্টা করেন অভিনেত্রী। 

তারপরেই ঘটে বিপদ। মারাত্মক স্পিডে গাড়িটি যাওয়ার সময় হঠাৎই আগুন লেগে যায়। তারপর আবার গাড়িটি ধাক্কা মারেন একটি গ্যারেজে। 

এরপর ঘটনাস্থল থেকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আইসিইউতে রয়েছেন অ্যানে। 

পুলিশ জানিয়েছে, গাড়ি থেকে বার করবার সময়ও জ্ঞান ছিল অভিনেত্রীর। এরপর হাসপাতাল নিয়ে যেতে যেতেই জ্ঞান হারান তিনি। 

প্রায় এক ঘন্টারও বেশি সময়ের চেষ্টায় অ্যানের ওই গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে লস অ্যাঞ্জেলসের ফায়ার ডিপার্টমেন্ট।

হলিউডের ‘দ্য ব্রেভ’, কোয়ান্টিকো, ‘শিকাগো পিডি’র মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন সিরিজে অভিনয় করতে দেখা গেছে অ্যানে হেচেকে। 

তবে ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ সোপ অপেরায় অভিনয় করে প্রথম খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন তিনি। বর্তমানে হলিউডে নিজের জায়গা পাকা করে তুলেছেন অ্যানে। 

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কো স্টার হিসেবে কাজ করেছেন তিনি। প্রিয়াংকার খুব ভালো বন্ধুও অ্যানে হেচে। বহু ছবিতে একসাথে দেখা গেছে তাঁদের।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৮ দিন আগে