ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

শাহরুখকে সামলে নিলেন বড় ছেলে আরিয়ান

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৮ আগষ্ট ২০২২ ১৪:৩৩:২৫ আপডেট: ০৮ আগষ্ট ২০২২ ১৫:০৯:৪৯
শাহরুখকে সামলে নিলেন বড় ছেলে আরিয়ান

তারকাদের সঙ্গে ভক্তের সম্পর্ক সব সময়ই অম্লমধুর। এই নিয়ে বিস্তর ঘটনা শিরোনামও হয়েছে। এবার হলের বলিউডের কিং খান খ্যাত অভিনেতা শাহরুখ খান। 

মুম্বাইয় বিমানবন্দরে এক ভক্তের বাড়াবাড়িতে মেজাজ হারিয়ে ফেলেন শাহরুখ খান। তবে দ্রুতই ঘটনা সামলে নিয়েছেন তার বড় ছেলে আরিয়ান খান। সেই ঘটনা ভিডিও এখন ভাইরাল।

রোববার মুম্বাই বিমানবন্দরে আরিয়ান ও আব্রামের সঙ্গে দেখা গেছে শাহরুখকে। তাঁদের সঙ্গে ছিলেন বোন শেহনাজ লালারুখ খান ও ম্যানেজার পূজা দাদলানিও। 

বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় কিং খানের সঙ্গে যথারীতি ছিলেন দেহরক্ষীরা। তবে পাপারাজ্জিদের সঙ্গে ভক্তদেরও ভিড় বেড়ে যায় অনেকটাই। 

এক সময় নিরাপত্তার ঘেরাটোপের বাইরে চলে আসেন শাহরুখ, আব্রাম ও আরিয়ান। এতেই ঘটে বিপত্তি। কিং খানের হাত টেনে ধরেন এক ভক্ত। 

জোর করে শাহরুখ খানের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। ভক্তের এমন আচরণে চমকে ওঠেন শাহরুখ। সঙ্গে সঙ্গে হাত ছাড়িয়ে নেন অভিনেতা। ক্ষুব্ধ হয়ে ওঠেন নিমিষে। 

তখনই তড়িঘড়ি করে বাবার পাশে চলে আসেন আরিয়ান। শাহরুখকে শান্ত করেন তিনিই। এরপর দায়িত্ব নিয়ে ভাইসহ সবাইকে গাড়িতে তোলেন আরিয়ান। 

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত অভিনেত্রী সায়নী ঘোষ

যেভাবে তিনি বড় ছেলের দায়িত্ব পালন করেছেন, তাতেই মুগ্ধ সকলে। যদিও কোথা থেকে দুই ছেলেকে নিয়ে শাহরুখ ফিরলেন, তা এখনও জানা যায়নি। 

উল্লেখ্য, মাদকের একটি মামলা থেকে রেহাই পাওয়ার পর এই প্রথম শাহরুখ-আরিয়ানকে একসঙ্গে দেখা গেল। যা ঘিরেও উচ্ছ্বসিত ভক্তসহ বলিউডের সবাই। 


একাত্তর/এসজে


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২২ ঘন্টা আগে