ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

২১ হাজার পিস ইয়াবাসহ দুই নারী কারবারি আটক

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৮ আগষ্ট ২০২২ ১৫:৪৪:০৯ আপডেট: ০৮ আগষ্ট ২০২২ ১৫:৪৭:১৭
২১ হাজার পিস ইয়াবাসহ দুই নারী কারবারি আটক

চট্টগ্রামের আলাদা অভিযান চালিয়ে ২১ হাজার ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ইউপি সদস্যের স্ত্রী ও তার সহযোগীকে আটক করেছে র‍্যাব। 

শনিবার (৬ আগস্ট) আলাদা দু'টি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব-৭। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- সাতকানিয়ার ইউপি সদস্য ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪) ও তার সহযোগী মর্তুজা আক্তার (৩৭)। 

সোমবার (৮ আগস্ট) র‍্যাব-৭ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাতকানিয়া থানার সিকদারপাড়ায় ইকবাল মেম্বারের বসতঘরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করা হয়েছে বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে র‍্যাব। 


এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাতকানিয়ার ইউপি সদস্য ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতুকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়। 

জিজ্ঞাসাবাদে মিতু জানায়, স্বামী ইকবাল মেম্বারের সহায়তায় সে কক্সবাজার থেকে কম দামে মাদকদ্রব্য ক্রয় করে তা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

আরও পড়ুন: কক্সবাজারে দালালের হাতে জিম্মি চারজন উদ্ধার, আটক ১১

অন্যদিকে, একইদিন চট্টগ্রাম মহানগরীর রাহাত্তারপুল এলাকায় একটি ফ্ল্যাট থেকে মিতুর সহযোগী মর্তুজা আক্তারকে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ২০ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তার আসামি ও উদ্ধার করা মাদকদ্রব্য সংক্রান্ত পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার জন্য তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব। 


একাত্তর/এসজে


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২২ ঘন্টা আগে