ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

মাকে খুন করে লাশের পাশেই রাত কাটালেন ছেলে

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৮ আগষ্ট ২০২২ ২১:১৭:০৪
মাকে খুন করে লাশের পাশেই রাত কাটালেন ছেলে

মাকে খুন করার পর লাশের পাশেই রাত কাটিয়েছে ছেলে। ভয়ঙ্কর ও লোমহর্ষক এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গের পাহাড়ি এলাকা ডুয়ার্সে।

সোমবার (৮ আগস্ট) ডুয়ার্সের বানারহাট ব্লকের বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির তেলিপাড়া চা বাগান এলাকা থেকে খুনের শিকার সেই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

জানা গেছে, খুনের শিকার সেই নারীর নাম বাবলি ওঁরাও। বিন্নাগুড়ি চা বাগানের কুমা লাইনের বাসিন্দা ছিলেন। ছেলে উত্তম ওঁরাওয়ের সঙ্গে বাড়িতে একাই থাকতেন তিনি।

প্রায়ই মায়ের কাছে টাকা চাইতেন উত্তম। সেই কারণে টাকা নিয়ে চলছিল বচসা। আর তার জেরেই নিজের মাকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে উত্তমের বিরুদ্ধে।

স্থানীয় বাসিন্দারা জানান, কাছেই ছিল বাবলির মেয়ের বাড়ি। প্রতিদিন সকালে সেখানে চা খেতে যেতেন তিনি। সোমবারও যাওয়ার কথা ছিলো।

কিন্তু অনেক সময় পেরিয়ে গেলেও মা না আসায় মেয়ের সন্দেহ হয়। এরপরই বাবলি ওঁরাওয়ের বাড়িতে আসেন তার মেয়ে। দেখেন ঘরে পড়ে রয়েছে মায়ের দেহ।

আর পাশে বসে রয়েছে তার ভাই উত্তম ওঁরাও। তাৎক্ষণাত খবর দেওয়া হয় পুলিশে। উত্তমকে গ্রেপ্তার করে বানারহাট থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ২০ হাজার টাকা নিয়ে বাবলির সঙ্গে অশান্তি হচ্ছিলো উত্তমের। বাবলি বলে দেন, তার পক্ষে ২০ হাজার টাকা দেওয়া সম্ভব নয়।

আরও পড়ুন: আমেরিকান সিনেটে স্বাস্থ্য ও জলবায়ু বিল পাস

সেই কারণেই মা-ছেলের মধ্যে প্রবল কথা কাটাকাটি হয়। সেই কারণেই রাগের বশে মাকে খুন করে উত্তম। এরপর সারারাত মায়ের পাশেই ছিল সে।

বাবলি ওঁরাওয়ের দেহ ময়নাতদন্তের জন্য় জলপাইগুড়ি হাসপাতালে পাঠান হয়েছে। জানা গেছে, প্রৌঢ়ার দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। শরীরে একাধিক ক্ষতও ছিলো।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২৩ ঘন্টা আগে