ঢাকা ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

তিনবার করোনা টেস্ট করেই ক্যাম্পে যোগ দেবে কোহলিরা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ মে ২০২১ ১৮:৫৮:৪২ আপডেট: ১৫ মে ২০২১ ১৯:১৬:১১
তিনবার করোনা টেস্ট করেই ক্যাম্পে যোগ দেবে কোহলিরা

ইংল্যান্ড সফরের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার আগে ভারতীয় টেস্ট দলের সব সদস্য ও কর্মকর্তাকে তিনবার করোনা পরীক্ষা করাবে দেশটির ক্রিকেট বোর্ড। দীর্ঘ সময়ের এই সফরের জন্য ভারতীয় দল ১৯ মে মুম্বাইয়ে একত্রিত হয়ে ক্যাম্প শুরু করবে। এই ক্যাম্পে আসার আগেই সবাইকে করোনা নেগেটিভ হয়ে আসতে হবে।

ইংল্যান্ড সফরে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার পর, ইংলিশদের সঙ্গে পাঁচ টেস্টের সিরিজ খেলবে কোহলিরা। 

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ইংল্যান্ড সফরের জন্য বোর্ড এরিমধ্যে রোডম্যাপ চূড়ান্ত করেছে। কিভাবে সুরক্ষা নিশ্চিত হবে সেটির পরিকল্পনাও নেয়া হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, সব ক্রিকেটারকে নিজ নিজ বাসায় করোনা পরীক্ষা করাতে হবে। নেভেটিভ হলেই নির্ধারিত সময়ে মুম্বাইয়ে পৌঁছাতে হবে। 

২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে ভারত ছাড়ার আগে মুম্বাইতে ১৪ দিদের কোয়ারেন্টাইনে থাকবে গোটা দল। এজন্য একটি হোটেলে তৈরি হয়েছে জৈব সুরক্ষা বলয়। 

বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী কোহলি এন্ড গংয়ের সবার টিকার প্রথম ডোজ নেয়া হয়ে গেছে। দ্বিতীয় ডোজ নেবেন ইংল্যান্ড সফরে থাকার সময়। 

এনিয়ে ভারতীয় বোর্ড তাদের ইংলিশ প্রতিপক্ষের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে। যদি ইংলিশ সরকার টিকা দিতে না পারে, তাহলে দেশ থেকেই কোভিশিল্ড নিয়ে যাবে দল।



মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন