ঢাকা ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

দিলীপ কুমারের শারীরিক অবস্থা আগের চেয়ে স্থিতিশীল

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৭ জুন ২০২১ ২০:৪৫:৫৮ আপডেট: ০৭ জুন ২০২১ ২০:৪৯:২৪
দিলীপ কুমারের শারীরিক অবস্থা আগের চেয়ে স্থিতিশীল

ভারতীয় সিনেমার এক সময়ের মহানায়ক প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা আগের চেয়ে স্থিতিশীল। তাই ভেন্টিলেশনে রাখার প্রয়োজন পরেনি।

রোববার ভোর রাত থেকেই শ্বাস কষ্ট শুরু হয় দিলীপ কুমারের। দ্রুত মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।

৯৮ বছরের অভিনেতা দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই একাধিক গুজব ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমে। এমনকি তিনি আর নেই, এমন খবরও রটিয়ে যায়।

পরে দিলীপ কুমারের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে রোববার সন্ধ্যায় অনুরোধ করা হয়, গুজবে কান না দিতে। দিলীপ কুমার এখন স্থিতিশীল আছেন।

সকল শুভাকাঙ্ক্ষীর প্রার্থনা এবং শুভকামনার জন্যে তাদের অসংখ্য ধন্যবাদও জানানো হয় দিলীপ কুমারের তরফ থেকে এই টুইট বার্তায়।

পরের দিন সোমবার দুপুরের দিকে আরো একটি টুইট বার্তায় জানানো হয়, দিলীপ কুমারকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। ভেন্টিলেশনের প্রয়োজন পরেনি। তিনি এখন স্থিতিশিল। তার বেশ কিছু পরীক্ষা করতে দেওয়া হয়েছে। সেই রিপোর্ট গুলি আসার অপেক্ষা। বক্ষ বিশেষজ্ঞ ডাক্তার জলিল পারকরের অধীনে চিকিৎসাধীন আছেন দিলীপ কুমার।

এদিন আরও একটি টুইট বার্তায় অনুরোধ করা হয়, দিলীপ কুমারের শারীরিক পরিস্থিতি সম্পর্কে সব খবর এই টুইটার একাউন্ট থেকে জেনে নিয়ে তবেই তা সংবাদমাধ্যমে যেন প্রকাশ করা হয়।



একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন