ঢাকা ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

বিয়ে নয় নিখিলের সঙ্গে ‘লিভ-ইন’ করেছেন নুসরত

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৯ জুন ২০২১ ২০:৪৫:১২ আপডেট: ০৯ জুন ২০২১ ২১:৫৩:৫১
বিয়ে নয় নিখিলের সঙ্গে ‘লিভ-ইন’ করেছেন নুসরত

ব্যক্তি জীবন নিয়ে চুপচাপ থাকতেই পছন্দ করেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ভারতীয় পার্লামেন্টের সদস্য নুসরাত জাহান। সবশেষ ইনস্টাগ্রামেও জানিয়েছেন, মুখ বন্ধ রাখার জন্য তাঁকে হয়তো কেউ মনে রাখবেন না, কিন্তু তারপরও তিনি তেমনই থাকবেন।

কিন্তু বিচ্ছেদ চেয়ে নিখিল জৈন আদালতে যেতেই আর চুপ থাকতে পারলেন না নুসরাত। তবে কোন সংবাদ সম্মেলন নয়, একটি বিস্ফোরক বিবৃতি দিয়েছেন তিনি। 

সেখানে তিনি দাবি করেছেন, নিখিলের সঙ্গে তিনি লিভ-ইন করতেন। আইনের চোখে এটা বিয়েই নয়। ফলে বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

“নুসরাত বহুদিন ধরে আমার ক্রেডিট কার্ড ব্যবহার করছে”- নিখিলের এমন দাবি উড়িয়ে দিয়ে এই অভিনেত্রী বলেন, “বোনের পড়াশোনার ও পরিবারের সব খরচ একা হাতে বহন করেছি। যে ব্যক্তির সঙ্গে আমার কোনও সম্পর্কই নেই, কেন তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করতে যাব”।

পাল্টা তিনি আরো অভিযোগ করেন, তাঁর সমস্ত পারিবারিক ব্যাংক হিসাবের তথ্য নিখিলের পরামর্শে তিনি নিখিলের দায়িত্বেই রেখেছিলেন। তাঁর অনুমতি ছাড়াই তাঁর বিভিন্ন অ্যাকাউন্টে রাখা টাকাপয়সা বেআইনি ভাবে ব্যবহার করতেন নিখিল।

নুসরাত জানান, বিষয়টি নিয়ে অচিরেই আদালতের কাছে যাবেন তিনি। সেসঙ্গে নিখিলের কাছে থাকা অনেক উপহার ও অলংকার ফিরিয়ে আনতে পুলিশের দ্বারস্থ হবেন তিনি।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে নিখিলের গলায় বরমালা দিয়েছিলেন নুসরাত। গাউন-স্যুট পরেও ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দু’জনে। তবে তাঁদের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি।

নুসরাত মুসলিম পরিবারের মেয়ে এবং নিখিল হিন্দু পরিবারের। যদি তাঁদের ম্যারেজ রেজিস্ট্রেশন না হয়ে থাকে তাহলে সেই বিয়ের সামাজিক স্বীকৃতি নেই। 


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন