ঢাকা ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যাত্রাবাড়ী
প্রকাশ: ১০ জুন ২০২১ ১৬:৫৮:৩৪ আপডেট: ১০ জুন ২০২১ ১৭:০০:১৬
রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজন গ্রেপ্তার

রাজধানীর ডেমরায় পুলিশের অভিযানে দেশিয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় আরও তিন থেকে চারজন পালিয়ে গেছে।

গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১টায় আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ।

পুলিশ জানায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে করিম জুট মিল সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় অভিযুক্তদের কাছ থেকে স্লুইজ গিয়ার চাকু, লোহার চাকু, স্টিলের চাকু ও রড উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডেমরার বড়-ভাঙ্গা এলাকায় বসবাসরত কুমিল্লার দাউদকান্দি থানার মিনারদা গ্রামের মো. মহসিনের ছেলে মো. আল আমিন (২১), ডেমরার আমতলা এলাকার মো. বিল্লালের ছেলে মো. রনি (২০), ডেমরার আদর্শ রোড এলাকায় বসবাসরত ফরিদপুরের সালথা থানার মীরকান্দি এলাকার সালাহউদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (২৭), ডেমরার আমতলায় বসবাসরত কিশোরগঞ্জের কাঠিবাঠি থানার বততা গ্রামের মো. সেলিমের ছেলে মো. আনোয়ার (১৯) ও ডেমরার বড়-ভাঙ্গা এলাকায় বসবাসরত নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার নুরেরটেক গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. ইসরাফিল ওরফে তুষার (২৩)।

আরও পড়ুন: হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ, নতুন মৃত্যু ৪০

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বুধবার রাত পুলিশ বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা করেছে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতরা ডেমরা থানা এলাকায় ভাড়া থেকে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি, ছিনতাই, চুরি,ডাকাতিসহ নানান অপকর্ম করে আসছিলো। তাদের নামে ডেমরা থানায় একাধিক মামলা রয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন