ঢাকা ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার
প্রকাশ: ১১ জুন ২০২১ ১৩:০৪:৩৩ আপডেট: ১২ জুন ২০২১ ১৪:১০:০৯
সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ জুন) সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি পাটক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭) এবং একই এলাকার নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা সম্পর্কে খালাতো ভাই।

নিহতদের মধ্যে রায়হান সাভারের হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সঙ্গে ভাড়া থেকে লেখাপড়া করছিল। আর নাজমুল বরিশাল থেকে তাদের বাসায় বেড়াতে এসেছিল।

জানা গেছে, তারা দুজনই বৃহস্পতিবার রাত ৯টার পর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, ভোররাতে হারুলিয়া এলাকায় দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ পাটক্ষেত ও ধইনচা ক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে সকালে স্থানীয়রা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। 

নিহত দুই যুবকের লাশ বিশ গজ দূরত্বে পড়ে ছিলো। তাদের পড়নে ছিল প্যান্ট ও গেঞ্জি। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন