ঢাকা ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী আইনজীবী

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১১ জুন ২০২১ ২০:২৬:১০ আপডেট: ১১ জুন ২০২১ ২০:২৮:৩১
বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী আইনজীবী

বিয়ে করেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তার স্ত্রী শাম্মী আক্তার পেশায় একজন আইনজীবী। পাশাপাশি ঢাকার একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত। দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি।

দিনাজপুরের বিরামপুরের মেয়ে শাম্মী আকতার মনির সাথে ৫ জুন (শনিবার) ঢাকার উত্তরায় মন্ত্রী নূরুল ইসলামের বিয়ে হয়। তাদের বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাম্মী আকতার মনির বড় ভাই মো. মিলন হোসেন।

কনে শাম্মী আক্তারের বসয় ৪২ বছর আর বর নূরুল ইসলামের বয়স ৬৫।

শাম্মী আকতার মনি বিরামপুর নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। দুই ভাই বর্তমানে বিরামপুরের বাসায় থাকেন। বড় ভাই মিলন হোসেন ইলেকট্রিক ব্যবসায়ী। অপরজন স্থানীয় ব্যবসায়ী। তাদের আগের বাড়ি পাবনায় ছিল। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (পিডিবি) লাইনম্যান পদে চাকরির সুবাদে কয়েক বছর আগে আব্দুর রহিম বিরামপুরে আসেন। তারপর বিরামপুরেই থেকে যান। এরপর বিরামপুরের নতুন বাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী হয় শাম্মীর পরিবার।

অপরদিকে নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ-মুহূর্তে মারা যান। তার এক ছেলে ও দুই মেয়ে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে। ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন।

আরও পড়ুন: দ্বিতীয় স্ত্রীর খুশির জন্য নামাজে নিয়ে ছেলেকে খুন করলো বাবা

পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন সুজন।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন