ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

জাহাজ থেকে পশুর নদীতে পড়ে লস্কর নিখোঁজ

এনামুল হক,মোংলা প্রতিনিধি
প্রকাশ: ২১ জুন ২০২১ ১৭:২৪:৫৫ আপডেট: ২১ জুন ২০২১ ১৭:২৭:৩৪
জাহাজ থেকে পশুর নদীতে পড়ে লস্কর নিখোঁজ

মোংলায় পশুর নদীতে কার্গো জাহাজ থেকে পড়ে জাবের আলী নামের এক লস্কর নিখোঁজ হয়েছেন। নিখোঁজের সন্ধানে ওই এলাকায় তল্লাশী অভিযান শুরু করেছে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্ট গার্ড ও পুলিশ।

কার্গো জাহাজ এমভি মোকসেদ-ফেনী'র মাস্টার আঃ রশিদ একাত্তরকে জানান, মোংলা বন্দরের বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীতে পণ্য খালাস শেষে তাদের জাহাজটি ওই ফ্যাক্টরীর সামনেই পশুর নদীর বয়ায় বাঁধা ছিলো। সোমবার সকাল ১১টার দিকে বয়া থেকে জাহাজটি ছেড়ে দেয়ার জন্য রশি খুলতে যায় ওই জাহাজের লস্কর জাবের আলী (৪৫)। তখন রশিতে পা পেঁচিয়ে গেলে রাশির টানে নদীতে পড়ে যায় সে। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নিখোঁজের সন্ধানে ঘটনার পর থেকেই পশুর নদীর ওই এলাকায় তল্লাশী শুরু করে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্ট গার্ড ও পুলিশ। 

নিখোঁজ হওয়া জাবের আলী নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে। তিনি কার্গো জাহাজ এম,ভি মোকসেদ-ফেনী'র লস্কর পদে চাকুরী করতেন। জাহাজটিতে ৯ জন ষ্টাফ ছিলেন। এ বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে এ,এস, আই মোঃ রুহুলকে পাঠানো হয়েছে। সেখানে নিখোঁজের সন্ধানে পুলিশের তত্ত্বাবধানে তল্লাশী অভিযান চলছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন