ঢাকা ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

দোহারে পদ্মানদী থেকে অস্ত্রসহ সাত ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা
প্রকাশ: ২১ জুন ২০২১ ১৮:১৫:২৬ আপডেট: ২১ জুন ২০২১ ১৮:৩৪:২৯
দোহারে পদ্মানদী থেকে অস্ত্রসহ সাত ডাকাত আটক

ঢাকার দোহারের পদ্মা নদীতে অভিযান চালিয়ে সাত ডাকাতকে আটক করেছে কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা। 

সোমবার (২১ জুন) সকাল দশটার দিকে উপজেলার চরপুরুলিয়ায় পদ্মানদী থেকে তাদের আটক করা হয়। এসময় ডাকাতদলের কাছ থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন, দোহারের ধিতপুর গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে জাকির হোসেন (২৫), দুবলী গ্রামের শুক্কুর মোল্লার ছেলে কাউছার মোল্লা (২২), মুকসুদপুরের হাসিরচর এলাকার সামছু শেখের ছেলে হৃদয় শেখ (১৯), মৌড়া গ্রামের নুর ইসলামের ছেলে মো. সেলিম (৩০), কেরানীগঞ্জের কলাতিয়ার ছামছুল হকের ছেলে লিমন হক (২৪), একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মানিক হোসেন ও নববাগঞ্জ উপজেলার বারুয়াখালীর রতনপুরের কলিমউদ্দিনের ছেলে এবাদুল (৩০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে পদ্মা নদীর দোহারের চরপুরুলিয়া এলাকায় মানিকগঞ্জ হরিরামপুর হতে ভুট্টাবাহী ট্রলার চাঁদপুর যাওয়ার পথে ডাকাতদল ট্রলারটিতে আক্রমণ করে।  এসময় প্রত্যক্ষদর্শীরা ডাকাতির কথা নৌ-পুলিশকে জানালে দোহার কুতুবপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম ও এএসআই জসিম উদ্দিনের নেতৃত্বে একটি দল ডাকাত দলের অবস্থান নিশ্চিত করে অভিযানে নামে। স্থানীয়দের সহযোগীতায় তাদের ঘিরে ফেলে ৭ ডাকাতকে আটক করে নৌ-পুলিশ । এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি  ট্রলার, বিদেশী পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়। পরে বিকেলে নৌ পুলিশের ঢাকা জোনের সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ, নৌ পুলিশ ঢাকা অঞ্চলের পরিদর্শক মো. রেজাউল করিম ভূইয়া কুতুবপুর ফাঁড়ি পরিদর্শনে আসেন।

নৌ পুলিশের ঢাকা জোনের সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, এ ব্যাপারে দোহার থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মঙ্গলবার আসামিদের আদালতে পাঠানো হবে। 


একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন