ঢাকা ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

দিল্লির ব্যাংকে সিঁধেল চুরি, ৫৫ লাখ রুপি উধাও

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২২ জুন ২০২১ ১১:১৮:৪১ আপডেট: ২২ জুন ২০২১ ১১:৪০:২২
দিল্লির ব্যাংকে সিঁধেল চুরি, ৫৫ লাখ রুপি উধাও

ভারতের দিল্লিতে একটি ব্যাংকে বড় ধরনের সিঁধেল চুরির ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে সিঁধেল চোরের দল নগদ ৫৫ লাখ রুপি নিয়ে উধাও হয়ে গেছে।

রোববার (২০ জুন), দিল্লির শাহদারা এলাকার ইউনিয়ন ব্যাংক অব ইন্ডিয়ার শাখায় এই চাঞ্চল্যকর চুরির ঘটনা ঘটে। এই ঘটনার একদিন পর, সোমবার দিল্লির পুলিশ ঘটনাটি সামনে এনেছে।

পুলিশ জানায়, চোরের ব্যাংকটির পাশে নির্মাণাধীন একটি ভবনের দেয়াল ভেঙ্গে ভেতরে ঢুকে এবং ব্যাংকে গচ্ছিত ৫৫ লাখ রুপি নিয়ে একই পথ দিয়ে বেরিয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গেল শুক্র ও শনিবার গ্রাহকের জমা করা রুপি নিয়ে গেছে চোরেরা। তবে, লকার ও অলংকার অক্ষত আছে। 

চুরির ঘটনা প্রকাশ হতেই গ্রাহকরা সোমবার সকাল থেকেই ব্যাংকটির সামনে জড়ো হতে থাকেন। তবে চুরির ঘটনা নিয়ে ব্যাংক কর্মকর্তারা গ্রাহকদের কাছে কোন ব্যাখ্যা দেয়নি।

পুলিশ একই সময়ে ঘটনাস্থলে পৌঁছে চুরির তদন্ত শুরু করে। তারা দেখতে পেয়েছেন, চোরের দল ড্রিল মেশিন দিয়ে দেয়াল ভেঙ্গে ব্যাংকের ভেতরে প্রবেশ করেছে। 

পুলিশ জানিয়েছে, ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে একজন চোরকে শনাক্ত করা গেছে। তবে ব্যাংকের ভেতরে কতজন ঢুকেছিলো, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। 


একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন