ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

দুই দিনেও সন্ধান মেলেনি পশুর নদীতে নিখোঁজ জাবের আলীর

এনামুল হক, মোংলা প্রতিনিধি
প্রকাশ: ২২ জুন ২০২১ ১৭:২৭:১৩
দুই দিনেও সন্ধান মেলেনি পশুর নদীতে নিখোঁজ জাবের আলীর

মোংলা বন্দরের পশুর নদীতে নিখোঁজ হওয়া কার্গো জাহাজের লস্কর জাবের আলীকে দুই দিনেও উদ্ধার করা যায়নি। মঙ্গলবার বিকেল সোয়া ৪টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবরি দল তার সন্ধানে চেষ্টা চালিয়েছে। 

কার্গো জাহাজ এম.ভি মোকসেদ-ফেনী’র মাষ্টার মোঃ আঃ রশিদ একাত্তরকে বলেন, সোমবার সকাল ১১টার দিকে পশুর নদীর বয়া থেকে জাহাজটি ছাড়ার সময় রশিতে পা আটকে লস্কর জাবের আলী (৪৫) নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন। এরপর থেকে তার সন্ধানে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও পুলিশ চেষ্টা চালায়। তবে এখনো তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় জিডি করেছেন তিনি। 

এর আগে গতকাল (২১ জুন) মোংলায় পশুর নদীতে কার্গো জাহাজ থেকে পড়ে জাবের আলী নামের এক লস্কর নিখোঁজ হন। নিখোঁজের সন্ধানে ওই এলাকায় তল্লাশী অভিযান শুরু করে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্ট গার্ড ও পুলিশ।

মোংলা বন্দরের বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীতে পণ্য খালাস শেষে তাদের জাহাজটি ওই ফ্যাক্টরীর সামনেই পশুর নদীর বয়ায় বাঁধা। সোমবার সকাল ১১টার দিকে বয়া থেকে জাহাজটি ছেড়ে দেয়ার জন্য রশি খুলতে যায় ওই জাহাজের লস্কর জাবের আলী (৪৫)। তখন রশিতে পা পেঁচিয়ে গেলে রাশির টানে নদীতে পড়ে যায় সে। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। 

নিখোঁজ হওয়া জাবের আলী নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে। তিনি কার্গো জাহাজ এম,ভি মোকসেদ-ফেনী'র লস্কর পদে চাকুরী করতেন। জাহাজটিতে ৯ জন ষ্টাফ ছিলেন।


একাত্তর/এসএ


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন