ঢাকা ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

চলন্ত ট্রাকে প্রতিবন্ধী নারী ধর্ষণ, গ্রেপ্তার ২

৯৯৯-এ কলে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
প্রকাশ: ২৩ জুন ২০২১ ১২:১৯:৫২ আপডেট: ২৩ জুন ২০২১ ১৬:৫৫:৪৫

৯৯৯ ফোনে উদ্ধার হলো ট্রাকে ধর্ষনের শিকার মানসিক ভারসাম্যহীন এক নারী। সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে পুলিশ অভিযুক্ত চালককে আটক করতে সক্ষম হয়। মঙ্গলবার বিকেলে এই লোমহর্ষকর ঘটনা ঘটে এলেঙ্গার বঙ্গবন্ধু সেতু সহাসড়কে। নির্যাতিনের শিকার নারীর মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নির্যাতিতার বাবা বাদী হয়ে চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা করেছেন।

২০ জুন সিরাজগঞ্জে চান্দাইকোনার সিমলা এলাকা থেকে নিখোঁজ হন মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী নারী। ২২ জুন মঙ্গলবার দুপুরে ঢাকার চন্দ্রা এলাকা থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি ট্রাকে তুলে দেন। ট্রাকে আগে থেকে আরো দুই যাত্রী উঠেছিলো। পথে টাঙ্গাইলের এলেঙ্গা মহাসড়কে ট্রাক ড্রাইভার ট্রাকের সমস্যার কথা বলে বাকি দুই যাত্রীকে ট্রাক থেকে নেমে যেতে বলে। ট্রাকের উপরে থাকা যাত্রী সুমন এ সময় ট্রাকের কেবিনে মেয়েটির সাথে ট্রাকের চালকে অশোভন আচরণ দেখে ফেলে এবং ভিডিও করে ফেলে। 

সুমনের ভিডিও করার বিষয়টি ট্রাকচালক টের পেয়ে গেলে যাত্রীদের জোর করে নামিয়ে দেয়। এ সময় যাত্রী সুমন  ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি জানালে সন্ধ্যায় ট্রাক চালকে সিরাজগঞ্জের কড্ডার মোড়ে থেকে আটক করা হয়। 

সিরাজগঞ্জ বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মিললেও নিশ্চিত হবার জন্য  মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  আসামীদের কোর্টে চালান দেয়া হয়েছে। 

মেয়েটির বাবা আলতাব হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন